|

সুন্দরগঞ্জের অগ্নিদগ্ধ গৃহবধূ আদুরী মারা গেছে

প্রকাশিতঃ ১০:৪৪ অপরাহ্ন | নভেম্বর ১৬, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় বিবাহিত স্ত্রী ও সন্তানকে অস্বীকৃতি জানায় গাঁয়ে কিরোসিন ঢেলে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টাকারী সেই গৃহবধু আদুরী শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বামনডাঙ্গা ইউপি চেয়ারম্যান নজমুল হুদা ও আদুরীর শ্বশুড় বাড়ির লোকজন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

গত এক বছর পূর্বে মোবাইল-ফোনে কুঁড়িগ্রামের সদর উপজেলার আদুরী বেগমের সাথে পরিচয় হয় উপজেলার রামধন গ্রামের জহুরুল ইসলামের ছেলে মিজানুর রহমানের। মিজানুর রহমান আগের স্ত্রী ও সন্তানের কথা গোপন রেখে আদুরী বেগমকে বিয়ে করে। বেশ কিছুদিন আদুরীর বাবার বাড়িতে যাওয়া আসা করে মিজানুর।

এরপর থেকে আদুরীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। আদুরী খোঁজ নিয়ে জানতে পারে মিজানুর রহমানের স্ত্রী ও সন্তান রয়েছে। এরই মধ্যে আদুরী একটি সন্তান প্রসব। সন্তান ও স্ত্রীর দাবি নিয়ে ২ অক্টোবর রাতে মিজানুরের বাড়িতে আসে আদুরী।

মিজানুর ও তার পরিবারের লোকজন আদুরী এবং তার সন্তানকে মেনে নিতে অস্বীকৃতি জানায় এমনকি তাদের বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করে। এরই একপর্যায় আদুরী গাঁয়ে কিরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

স্থানীয়রা আদুরীকে উদ্ধার করে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায় এবং পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। দীর্ঘ ১৩দিন মৃত্যুর সাথে লড়াই করে আদুরী শনিবার মারা যায়। স্বজনরা লাশ ঢাকা থেকে বাড়িতে নিয়ে আসছে বলে জানা গেছে।

দেখা হয়েছে: 400
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪