|

ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রী ও গৃহবধূ ধর্ষণের অভিযোগে মামলা

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ন | জুন ২৪, ২০২০

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সপ্তম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রী ও এক গৃহবধূ ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার রাতে ও বুধবার সকালে পৃথক দুটি ঘটনায় ধর্ষণের মামলা হয়। তবে এঘটনায় অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারিনি পুুলিশ।

জানা যায়, পৌরসভার দত্তপাড়া গ্রামের এক কিশোরি স্থানীয় একটি বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ালেখা করে।ছাত্রীটিকে প্রতিবেশী আবদুল গণীর ছেলে স্নাতক অধ্যায়নরত মো. রবিন মিয়া প্রেমের ফাঁদে ফেলে বিয়ের আশ্বাসে ধর্ষণ করে।

পরে জোর করে একটি ট্যাবলেট খাইয়ে দেয় ওই কিশোরীকে। এতে কয়েকদিন রক্তপাত হলে পরিবারকে বিষয়টি জানায় । এমন পরস্থিতিতে মঙ্গলবার এলাকায় সালিশ বসে। সালিশে ব্যর্থ হলে রাতে থানায় অভিযোগ করেন ছাত্রী মা। পুলিশ রাতেই রবিন ও তার ভাবি রোনা আক্তারকে আসামি করে মামলাটি নথিভুক্ত করে।

অপরদিকে সদর ইউনিয়নের সৈয়দভাকুরী গ্রামের মাহেন্দ্র চালক চাকা চুরি করছে এমন অভিযোগ তুলে তার স্ত্রীকে (১৯) পুলিশের ভয় দেখিয় ২০জুন তুলে নিয়ে যায় একই গ্রামের মতি মিয়া (৪৫)। পরে নানা ভয় দেখিয়ে গৃহবধূকে বিভিন্ন স্থানে দুই দফা ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না জানাতে নানা ভয়ভীতি দেখিয়ে ১০ হাজার টাকা দিয়ে রফা করার চেষ্টাও করা হয়।

কিন্তু গৃহবধূর স্বামী কৌশলে নির্যাতিতা স্ত্রীকে নিয়ে থানায় এসে হাজির হয়। মতিসহ দুইজনকে অভিযুক্ত করে লিখিত অভিযোগ করেন র্নিযাতিতা গৃহবধূ। পরে বুধবার মামলাটি থানায় নথিভুক্ত হয়। পৃথক দু’টির্ ধষণ মামলায় বুধবার নির্যাতিতাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান আকন্দ জানান, স্কুলছাত্রী ও গৃহবধূকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 342
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪