|

অগ্নিদ্বগ্ধ মারিয়ার চিকিৎসার সহযোগীতা চাচ্ছেন সীমান্ত প্রেসক্লাব

প্রকাশিতঃ ৬:০৭ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৯

অগ্নিদ্বগ্ধ মারিয়ার চিকিৎসার সহযোগীতা চাচ্ছেন সীমান্ত প্রেসক্লাব

বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের ঝিকরগাছায় ৭ বছরের অগ্নিদ্বগ্ধ শিশুর চিকিৎসার সাহায্য সার্থে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল সাংবাদিকদের দিনব্যাপী কর্মসূচী গ্রহন।

বুধবার দিনব্যাপী অগ্নিদ্বগ্ধ শিশুটিকে বাঁচাবার জন্য সীমান্ত প্রেসক্লাব বেনাপোল সাংবাদিকদের দিন ব্যাপী কর্মসূচী গ্রহন। এ ব্যাপারে তারা প্রথম বৈঠকটি করেন যশোরের ঝিকরগাছা ১০ নং শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান এবং ইউপি সদস্যদের সংগে। সেখান থেকে তারা ঐ এলাকার বিভিন্ন স্কুল,কলেজ এবং মাদ্রাসায় যান। সেখানে তারা অগ্নিদ্বগ্ধ মারিয়ার জন্য সাহায্য সহযোগীতা চান।

সীমান্ত প্রেসক্লাব বেনাপোল সাংবাদিকদের ধন্যবাদ জানিয়েছেন চেয়ারম্যান,মেম্বার এবং স্কুল,কলেজ শিক্ষকবৃন্দ এলাকার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সাধুবাদ জানিয়েছেন।

এদিকে অগ্নিদ্বগ্ধ শিশুটির খবর সামাজিক গণমাধ্যম গুলোয় প্রচার হলে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। যারা শিশুটির চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন এবং আসছেন সকলকে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। মারিয়াকে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

দেখা হয়েছে: 355
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪