|

করোনা মোকাবিলায় এক অদম্য যোদ্ধা রংপুরের এসপি বিপ্লব সরকার

প্রকাশিতঃ ১০:২০ অপরাহ্ন | মে ২৯, ২০২০

করোনা মোকাবিলায় এক অদম্য যোদ্ধা রংপুরের এসপি বিপ্লব সরকার

নিজস্ব প্রতিবেদক, রংপুরঃ বৈয়শ্বিক মহামারিতে রুপ নেয়া মরণঘাতি করোনাভাইরাস সংক্রমণ রোধে জীবনের ঝুঁকি নিয়ে রংপুর জেলার প্রতিটি উপজেলার ইউনিয়ন ও পৌরসভা পর্যন্ত চষে বেড়াচ্ছেন করোনাযুদ্ধের এক অদম্য যোদ্ধা বাংলাদেশ পুলিশ বাহিনীর আইকন, রংপুর জেলা পুলিশের অভিভাবক ইতিমধ্যেই মানবিক পুলিশ সুপার হিসেবে সর্বস্বীকৃত পরিচিতিপ্রাপ্ত বিপ্লব কুমার সরকার (বিপিএম-বার, পিপিএম) পুলিশ সুপার রংপুর।

কাজের ধারাবাহিকতায় প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত জেলার প্রতিটি উপজেলার প্রধান প্রধান হাটবাজার ও বিভিন্ন দোকানপাট, বিপণী বিতানগুলোতে লিফলেট বিতরণ ও মাইকিং করে করোনা সংক্রমণের বিষয়ে মানুষকে সচেতনতা করে চলছেন রংপুর জেলা পুলিশ।

গত ৮ মার্চ থেকে বাংলাদেশে শুরু হওয়া করোনাভাইরাসে রংপুরের বিভিন্ন স্থানে অবিরাম ছুটে চলেছেন রংপুর জেলার (এসপি) পুলিশ সুপার।

করোনার শুরুতেই লকডাউনে প্রবাসীসহ সাধারণ জনগণকে ঘরে রাখা, ত্রাণ কার্যক্রম পরিচালনা করা, কোয়ারেন্টিন ও লকডাউন অমান্যকারীদের ঘরে ফেরানোর কাজসহ জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছেন জেলা পুলিশ। দেশের এমন পরিস্থিতিতে জনগণের পাশে থেকে সরকারি নির্দেশনা বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রাখার পাশাপাশি হতদরিদ্র, নিম্নবিত্ত ও মধ্যবিত্ত কিংবা অসহায় মানুষের মুখে খাবার তুলে দেয়ার জন্য দিনে রাতে উপজেলার বিভিন্ন স্থানে ত্রাণ নিয়ে ছুটে চলেছেন।

রংপুর জেলার পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার,( বিপিএম-বার, পিপিএম) পুলিশ সুপার, রংপুর বলেন, করোনা একটি যুদ্ধ। সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে। প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হওয়া যাবে না। নিজে সচেতন থেকে পরিবার পরিজনকে করোনা থেকে বাঁচাতে হবে। চ্যালেঞ্জ নিয়ে সকলে মিলে এযুদ্ধে করোনা ভাইরাসের মোকাবেলা করে জিততে হবে।

দেখা হয়েছে: 597
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪