|

র‍্যাব-১৪ অধিনায়কের কঠোর হুশিয়ারি বাইরে ঘুরাফেরা করলেই ব্যবস্থা

প্রকাশিতঃ ৪:০২ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০২০

র‍্যাব-১৪ অধিনায়কের কঠোর হুশিয়ারি বাইরে ঘুরাফেরা করলেই ব্যবস্থা

মোঃ কামাল, ময়মনসিংহঃ র‍্যাব-১৪ টহল দেখে কিছু লোক দৌড়ে পালাচ্ছে। আবার কেউ লুকিয়ে উকি ঝুকি মারছে। এ যেন ইদুর বিড়াল খেলা। চরম বির্বতকর অবস্থা চলছে ময়মনসিংহ নগরে জুড়ে। কিছু মানুষ যেন কিছুতেই মানতে চাইছেনা নির্দেশনা।

এমন অবস্থায় কঠোর হুশিয়ার উচ্চারন করলেন ময়মনসিংহ র‍্যাব-১৪ অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ এফতেখার উদ্দিন।

২০ এপ্রিল সোমবার দুপুরে নগরীর সানকিপাড়া এলাকায় টহল অভিযান চলাকালে স্থানীয়দের উদ্দেশ্যে হ্যান্ড মাইকে সকলকে ঘরে থাকার অনুরোধ করে এমন হুশিয়ার উচ্চারন করেন তিনি।

র‍্যাব-১৪ টহল টিম সানকিপাড়া এলাকায় অযথা ঘুরাফেরা করা বেশ কয়েকজনকে শর্তক করেন। সরকারি নির্দেশনার বাইরে খোলা রাখা কয়েকটি দোকানকে বন্ধ করে দেয়ার কথা বলেন। কিন্তু টহল টিম চলে গিয়ে আবার সে পথে এসে দেখে সব আগে অবস্থায় চলছে। এমন অবস্থায় দুটি ইলেকট্রনিক দোকানে থাকা দুজনকে পৃথকভাবে সাড়ে পাঁচ হাজার টাকা জরিমানা করেন অভিযানে থাকা ময়মনসিংহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ।

এসময় র‍্যাব-১৪ অধিনায়ক লেঃ কর্ণেল এফতেখার সানকিপাড়া বাসীকে সচেতন হওয়ার জন্য কথা বলেন। তিনি বলেন, আমরা দেখছি এ এলাকার মানুষজন সরকারি নির্দেশনা মানছেন না। বার বার বলা হলেও আপনারা ঘরে থাকছেন না। নানা অজুহাতে অযথা বাইরে ঘুরাফেরা করছেন। এটি রাষ্ট্রের জন্য ক্ষতিকর।

তিনি বলেন, রাষ্ট্রের নির্দেশনা অমান্য করা আইনের খেলাপ। আইন অমান্যকারিকে এরপর আমরা ছাড় দেবনা, কঠোর শাস্তির আওতায় আনা হবে। সানকিপাড়াবাসীর জন্য এটি র‍্যাব ১৪ শেষ অনুরোধ বলেও তিনি হুশিয়ার উচ্চারন করেন।

দেখা হয়েছে: 273
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪