|

ত্রিশালে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার

প্রকাশিতঃ ১০:১৮ অপরাহ্ন | জুন ১৪, ২০২১

ভারতে পাচার হওয়া কিশোরকে বেনাপোলে উদ্ধার

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ত্রিশালে অপহৃত ১৪ বছর বয়সী মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে ত্রিশাল থানা পুলিশ।

মামলার সূত্রে জানাযায়, ত্রিশাল উপজেলার পাটুলী গ্রামের পাটুলী গ্রামস্থ এম.এ খালেক মহিলা মাদরাসায় ৯ম শ্রেণির ছাত্রী (১৪) কে মাদ্রাসায় যাওয়া আসার পথে পাটুলী গ্রামের আবুল বাশারের ছেলে শামীম মিয়া উত্যক্ত করত ও কু-প্রস্তাব দিত ।

এরই ধারাবাহিকতায় গত ০৩ তারিখ বিকাল ৫ টার সময় বিবাদী শামীম মিয়া ব্যক্তিগত কাজে বাজারে যাওয়ার সময় বাদীর নাবালিকা মেয়েকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। বাদী উজ্জল মিয়া তার মেয়ে ভিকটিমকে খোজাখুজি করে না পেয়ে বিজ্ঞ আদালতে নারী শিশু ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সালের ধারায় মামলা দায়ের করেন।

মামলা তদন্তকালে প্রযুক্তির মাধ্যমে ত্রিশাল থানা পুলিশ জানতে পারে বিবাদী শামীম মিয়া ভিকটিমকে নিয়ে গাজীপুর আছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ত্রিশাল থানা পুলিশ গত রবিবার (১৩/০৬/২০২১ খ্রিঃ মধ্যরাত ৩ টায়) গাজীপুর থেকে মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করে।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন জানান, আমরা তথ্য-প্রযুক্তির মাধ্যমে জানতে পেরে রবিবার মধ্যরাতে অপহৃত সাদিয়া আক্তারকে গাজীপুর থেকে উদ্ধার করি। এখন আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 188
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪