|

অবশেষে সরকারিভাবে যোগদান করলো ধামইরহাট এম এম সরকারি কলেজের অধ্যক্ষ ও শিক্ষক কর্মচারী

প্রকাশিতঃ ৮:০৭ অপরাহ্ন | ডিসেম্বর ০৫, ২০২৩

নিজস্ব প্রতিবেদক, ধামইরহাট.

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বহুল প্রতিক্ষার পর সরকারি ভাবে যোগদান করলো ধামইরহাট এম এম সরকারি কলেজের অধ্যক্ষ ও শিক্ষক কর্মচারীগণ।আজ শিক্ষাবোর্ডের সংশ্লিষ্ট দপ্তরে কবি এস এস আব্দুর রউফ ভারপ্রাপ্ত অধ্যক্ষ যোগদান করেন। এরই সাথে সকল শিক্ষক কর্মচারীর প্রজ্ঞাপনও সম্পন্ন হয়েছে বলেও জানা গেছে।

ধামইরহাট সরকারি এম এম কলেজ ২০১৮ সালে জাতীয়করণ ঘোষিত হলেও আত্নীকরণের অপেক্ষা ছিল অদ্যাবধি। মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষকদের অপেক্ষার অবসান ঘটলো। আগামীকাল ধামইরহাট এম এম কলেজে প্রজ্ঞাপন অনুযায়ী শিক্ষক কর্মচারীগণ পূনাঙ্গ সরকারী ভাবে যোগদান করবেন। দীর্ঘ অপেক্ষার পর সরকারি করণের সকলধাপ অতিক্রম ও মহামান্য রাষ্ট্রপতির আদেশপ্রাপ্ত হয়ে যোগদান শেষে ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ সকল শিক্ষক-কর্মচারীবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিশেষ করে শিক্ষামন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য সাবেক হুইপ শহীদুজ্জামান সরকারের প্রতি বিশেষ কৃতজ্ঞতা স্বীকার করেছেন শিক্ষক-কর্মচারীবৃন্দ।

দেখা হয়েছে: 79
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪