|

অভিনেত্রী তনুশ্রীকে যৌন হেনস্থার অভিযোগ

প্রকাশিতঃ ৮:৩২ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৮

অভিনেত্রী তনুশ্রীকে যৌন হেনস্থার অভিযোগ

অনলাইন বার্তাঃ

নানা পাটেকর তাকে যৌন হেনস্থা করেছেন। ‘হর্ন ওকে প্লিস’ ছবির শুটিংয়ের সময় সেটের মধ্যেই নানা তাকে হেনস্থা করেছেন বলে সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে বিস্ফোরক দাবি করেন বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে।

তনুশ্রী দত্ত যতই নানা পাটেকরের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করুন না কেন, নানা পাটেকর সেই ধরনের কোনও ব্যবহার করেননি বলে সরব হয়েছেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার গণেশ আচার্য। কিন্তু তনুশ্রী দত্তের সেই হেনস্থার অভিযোগের ভিত্তিতে নানা পাটেকর প্রথমে মুখ না খুললেও, পরে বিষয়টি নিয়ে হেসে ফেলেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।

নানা পাটেকরকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এ বিষয়ে আমি কী করব বলুন? আমার কী করার আছে? যৌন হেনস্থা বলতে কী বোঝাতে চান তনুশ্রী? সেইদিন শুটিং সেটে ৫০-৬০ জন হাজির ছিলেন।’ শুধু তাই নয়, এই বিষয়ে আলোচনা করা মানে শুধু শুধু সময় নষ্ট করা। নানা পাটেকরের এই পাল্টা দাবির প্রেক্ষিতে অবশ্য এখনও মুখ খোলেননি তনুশ্রী দত্ত।

এদিকে, নানা পাটেকর এই ধরনের কোনও কাজ করেননি বলে, গণেশ আচার্য মন্তব্য করার পর পরই খেপে ওঠেন তনুশ্রী দত্ত। তিনি বলেন, গণেশ আচার্য একজন ‘মিথ্যাবাদী’। তিনি যে ধরনের ব্যবহার করেছেন, গণেশ আচার্যও সেই ধরনের ব্যবহারে অভ্যস্ত।

দেখা হয়েছে: 556
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪