|

অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নগরীর ১৪ নং ওয়ার্ড আ’লীগ সভাপতির

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ন | মার্চ ৩০, ২০২০

সমাজের অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নগরীর ১৪ নং ওয়ার্ড আ'লীগ সভাপতির

মোঃ কামাল, ময়মনসিংহঃ করোনাভাইরাস রোধে ও জনসচেতনতা বৃদ্ধিকল্পে ময়মনসিংহ মহানগরীর ১৪নং ওয়ার্ড এলাকার কর্মহীন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন মহানগর আওয়ামী লীগের ১৪ নং ওয়ার্ড শাখার সভাপতি ও নিউ মেডিকেয়ার প্যাথ ল্যাবের প্রোপাইটর আলহাজ্ব শাহজালাল হৃদয়।

সোমবার (৩০ মার্চ) দুপুরে নগরীর চরপাড়ায় পারিবারিকভাবে নিজ উদ্যোগে ওয়ার্ড আ’লীগ সভাপতি শাহজালাল হৃদয় সমাজের অসহায়দের সহায়তাকল্পে প্রায় ২০০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে৷ খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, রান্নার তৈল, পিয়াজ, গোসল ও কাপড় ধোয়ার সাবান প্রদান করা হয়।

এসময় ওয়ার্ড সভাপতি শাহজালাল হৃদয় বলেন, ‘বাংলাদেশের যেকোনো ক্রান্তিলগ্নে আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে থাকে। এবারো করোনা ভাইরাস জনিত মানবিক সঙ্কট কাটিয়ে না ওঠা পর্যন্ত আওয়ামী লীগ মানুষের পাশে থাকবে। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে যেকোন মানবিক বিপর্যয়ে আমরা সাধ্যানুযায়ী জনসাধারণের পাশে আছি৷’

সমাজের অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নগরীর ১৪ নং ওয়ার্ড আ'লীগ সভাপতির

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ এমদাদুল হক মিলন, সোহেল আহম্মেদ, তারা মিয়া, আফাজ উদ্দিন, জামিল, ফয়েজ মুরাদসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

পরে করোনাভাইরাস সংক্রামক ব্যাধি থেকে রক্ষা পেতে মহান রাব্বুল আলামিনের কাছে সমগ্র বিশ্বের মুসলমানের মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন চরপাড়ার কফিক্ষেত জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা আনোয়ার হোসেন।

সমাজের অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নগরীর ১৪ নং ওয়ার্ড আ'লীগ সভাপতির

দেখা হয়েছে: 584
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪