|

ময়মনসিংহে ছাত্রলীগ নেতা খোকনের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিতঃ ১০:০৬ অপরাহ্ন | মার্চ ৩১, ২০২০

ময়মনসিংহে ছাত্রলীগ নেতা খোকনের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

মোঃ কামাল, ময়মনসিংহঃ প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রকোপ কমাতে ১০ দিনের ছুটি ঘোষণা করেছে সরকার। জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেবে বের না হওয়া এবং সকলকে বাসায় অবস্থান করার জন্য দেয়া হয়েছে নির্দেশনা।

এই ছুটির কারনে বিপুল সংখ্যক মানুষ সবচেয়ে বিপদে পড়েছেন অসহায়, দুস্থ, দিনমজুর ও খেটে খাওয়া মানুষেরা। এসব মানুষের পাশে ব্যক্তি উদ্যোগে অনেকেই দাঁড়িয়েছেন। করছে সহযোগিতা।এরই ধারাবাহিতায় মানবিকতার হাত বাড়িয়ে দিয়েছেন আনন্দমোহন কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ইয়াসিন আরাফাত খোকন।

তিনি মঙ্গলবার (৩১ মার্চ) সকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নতুন বাজার, নওমহল, ফুলবাড়িয়া পুরাতন বাস ষ্টেশনসহ বিভিন্ন পয়েন্টে দুস্থ-অসহায় প্রায় ২শ পরিবারের মাঝে প্রয়োজনীয় খাবার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবন, সাবান ইত্যাদি । ইয়াসিন আরাফাত খোকন সাধারণ।

জনগণকে, করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার আহ্বান জানান এবং পরিস্থিতি মোকাবেলায় সারাদেশের বিত্তবানদেরকে দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান ছাত্রলীগের এই নেতা।
এসময় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 629
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪