|

অসহায় মানুষের ছবি নয় প্রয়োজনে প্রদানকারীর ছবি প্রকাশ করুন- প্রাবাসী প্রকৌশলী নিউ

প্রকাশিতঃ ৩:৪৯ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃকরোনা সংক্রমন রোধে ঘরে থাকা কর্মহীন অসহায় রিক্সা ভ্যান চালকসহ গাইবান্ধা জেলার পলাশবাড়ী ,সাদুল্যাপুর, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা প্রায় দেড় হাজার কর্মহীন অসহায় পরিবারের মাঝে গ্রামে গ্রামে গিয়ে খাদ্য সহায়তা গ্রদান করেন নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ।

পবিত্র মাহে রমজানে যাতে এসব অসহায় মানুষের একটু সহযোগীতা হয় সেকারণে তিনি আজ ২৩ এপ্রিল বৃহস্পতিবার সকাল হতে দিনব্যাপী এ তিন উপজেলার গ্রামে গ্রামে গিয়ে অসহায় পরিবার গুলোর হাতে নিজ হাতে এসব খাদ্য সহায়তা তুলে দেন । এসব খাদ্য বিতরণের আগে আমেরিকা প্রবাসী আবু জাহিদ নিউ বলেন, অসহায় মানুষকে খাদ্য সহায়তা দেওয়ার ছবি ফেসবুকে ও পত্রিকা ,টিভিতে না দেখিয়ে খাদ্য সহায়তার ও সহায়তা প্রদানকারী ব্যক্তি ছবি প্রকাশ করার অনুরোধ করেছি। কারণ আজ যাদের সহায়তা করছেন তারা গরিব ও অসহায় হলেও তাদের সম্মান রয়েছে। তাই দয়া করে অসহায় মানুষের ছবি তুলবেন না। তিনি আরো বলেন কেউ যদি গোপনে আমার নিকট খাদ্য সহায়তা চান আপনারা আমার বাসা আসবেন বা যোগাযোগ করবেন আমি আপনাদের খাদ্য সহায়তা প্রদান করবো।

এসময় নিউ লাইফ ফাউন্ডেশনের উপদেষ্টা আব্দুর রব মোহাম্মাদ সালেক সাকি, রশিদুল ইসলামসহ সংগঠনের সেচ্ছা সেবকগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪