|

আইাড়শ পরিবারকে ইফতার সামগ্রী উপহার দিলেন আদনান

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০২০

আইাড়শ পরিবারকে ইফতার সামগ্রী উপহার দিলেন আদনান

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ নগরীর ৮ নং ওয়ার্ডের আড়াইশ পরিবারকে ইফতার সামগ্রী উপহার দিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আদনান হাসান। তিনি নগরীর ৮ নং ওয়ার্ডে বার বার নির্বাচিত কাউন্সিলর ফারুক হাসানের পুত্র।

২৪ এপ্রিল শুক্রবার পবিত্র মাহে রমজানের পূর্বে নিজ এলাকায় করোনা সংক্রমনে কর্মহীন হয়ে পড়া পরিবারগুলোর মাঝে বুট, মুড়ি, ডাল, খেজুর, চিনি, সেলাইন পৌঁছে দেন ছাত্রলীগের এই নেতা। উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা যুবলীগ সদস্য পিন্টু সরকার।

বিশ্ব যখন করোনা মহামারিতে বিধ্বস্ত হয়ে বন্দিদশায় পতিত। বাংলাদেশ ছাত্রলীগ তখন দেশের জনগণনের পাশে দাড়িয়েছে চিরাচরিত রূপেই। করোনা প্রতিরোধ যুদ্ধে সচেতনতা বৃদ্ধি, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, খাদ্য সামগ্রী বিতরণ। কৃষকের ধান কেটে দেয়াসহ নানাভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে আন্তপ্রাণ হিসাবে। কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতিটি পদক্ষেপকে অনুসরন করে ময়মনসিংহে তা বাস্তবায়ন করে চলছেন ছাত্রলীগের নিবেদিত নেতা আদনান হাসান।

আইাড়শ পরিবারকে ইফতার সামগ্রী উপহার দিলেন আদনান

করোনা ভাইরাস প্রকোপে সবচাইতে বেশি ক্ষতিগ্রস্ত ময়মনসিংহের কিছু এলাকা। যেখানে দিনকর্মে উপার্জন করা মানুষের বসবাস। এসব এলাকার মধ্যে ৮ নং ওয়ার্ডের একটি বড় অংশ রয়েছে। এ ওয়ার্ডের কাউন্সিলর ফারুক হাসান ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রান পৌঁছে দিয়েছেন ঘরে ঘরে।

জনসেবায় পিতার পদাংক অনুসরণ করে ছাত্রলীগের সাংগঠনিক দক্ষতাকে কাজে লাগাচ্ছেন আদনান। তিনি ময়মনসিংহ জেলা ছাত্রলীগের তাজ রানা আক্তারুজ্জামান রবিন কমিটির সদস্য হিসাবে দায়িত্ব পালন করেন।

দেখা হয়েছে: 528
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪