|

আগৈলঝাড়ায় নৌকার ধাক্কাকে কেন্দ্র করে ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ

প্রকাশিতঃ ১২:২৯ পূর্বাহ্ন | নভেম্বর ০৭, ২০১৮

সংঘর্ষ

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল)প্রতিনিধি:

বরিশালের আগৈলঝাড়া ও কোটালীপাড়া বর্ডার খেয়াঘাটে নৌকায় ধাক্কা লাগাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৩। আহতরা হলেন আগৈলঝাড়া উপজেলার পয়সাহাট গ্রামের ওসমান মিয়ার পুত্র লায়েক মিয়া, সাইফুল মিয়া, আলাল মিয়ার পুত্র সোহাগ মিয়া, ওসমান মিয়ার পুত্র শামিম মিয়ার উপরে হামলা চালায় কোটালীপাড়ার ত্রিমুখী পশ্চিমপাড় বাজারের সন্ত্রাসী গ্রুপ।

জানাযায় পয়সারহাট নদী থেকে মাছ ধরতে যাওয়া নৌকাটি খেয়াঘাটের সাথে থাকলে খেয়াঘাটে নৌকা এসে ধাক্কা দেয়। এক পর্যায় কথার কাটাকাটিতে সংঘর্ষ জড়িয়ে পড়ে। প্রতিপক্ষরা হলেন ঐ এলাকার তালুকদার বাড়ির অনিল তালুকদারের পুত্র অসিম তালুকদার, দেবদাস তালুকদারের পুত্র দিলিপ তালুকদার, নিখিল বাড়ৈর পুত্র বিপুল বাড়ৈ, নিতিশ তালুকদারের পুত্র খোকন তালুকদার, সতীষ বালার পুত্র দেবু বালা, সৃষ্টি হালদারের পুত্র সুনিল হালদার, সাথে একদল সন্ত্রাসী নিয়ে অতর্কীত ভাবে হামলা চালায়।

পরবর্তীতে তাদেরকে উদ্ধার করার জন্য স্থানীয় ইউপি সদস্য সোবহান মিয়া, ঘটনাস্থলে ছুটে গিয়ে একটি দোকান থেকে তাদেরকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এব্যাপারে ঐ এলাকায় ক্ষোভ বিরাজ করছে বলে জানাযায়।

দেখা হয়েছে: 504
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪