|

আগৈলঝাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে আহত

প্রকাশিতঃ ১২:০৫ পূর্বাহ্ন | অক্টোবর ২৩, ২০১৮

আগৈলঝাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে ৩ জনকে কুপিয়ে আহত

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ
বরিশালের আগৈলঝাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলা-সংঘর্ষে ৩ জনকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় ৩ জনকেই উপজেলা হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।

স্থানীয় ও আহতসূত্রে জানা গেছে, রবিবার বিকেলে গৈলা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয়রা ফুটবল খেলছিল। খেলায় সিনিয়র ও জুনিয়র নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মধ্য শিহিপাশা গ্রামের আ. রব বেপারীর ছেলে সিনিয়র অলি বেপারীর সাথে কালুপাড়া গ্রামের জামাল সরদারের ছেলে ইয়াছিন আরাফাত এর মধ্যে তুমুল বাকবিতন্ডা হয়।

ওই ঘটনার জের ধরে সন্ধ্যার পর অলি বেপারী গৈলা স্কুলের সামনে বসে ইয়াসিন আরফাত (১৭), তার ভাই সিফাত সরদার (২১) কে ধারালো চাকু দিয়ে এলোপাথারী কুপিয়ে জখম করে।

এসময় অলিকে নিবৃত্ত করতে গিয়ে তার হামলার শিকার হয় সেরাল গ্রামের বাবুল সেরনিয়াবাতের ছেলে সাকিব সেরনিয়াবাত (২৩)। স্থানীয়রা আহত ৩ জনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন বলেন, ঘটনা শুনে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছেন। আহতরা মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 459
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪