|

আগৈলঝাড়ায় যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিতঃ ১:২০ অপরাহ্ন | নভেম্বর ১২, ২০১৮

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল)প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বরিবার (১১ই নভেম্বর) সকালে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মসূূচির শুরুতেই উপজেলা দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন দলীয় নেতৃবৃন্দ।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। নিরবতা পালন শেষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযোদ্ধা সংগঠক, কৃষক কুলের নয়ন মনি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা। এর পর হাজার হাজার নেতা কর্মীর অংশগ্রহনে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালী।

র‌্যালীটি দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে উপজেলা চত্বর ঘুরে আবারো দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সাইদুল রহমান সরদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- বরিশাল জেলা আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগের সমন্বয়ক আবু সালেহ্ মোঃ লিটন সেরনিয়াবাত, যুবলীগ সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাবুল ভাট্রি, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বজলুর রহমান হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বরিশাল জেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আঃ রাজ্জাক মোল্ল, প্রবীন আওয়ামীলীগ নেতা মজিবর সন্যামত, বরিশাল জেলা পরিষদ সদস্য পেয়ারা ফারুক বখতিয়ার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মলিনা রাণী রায়, আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন মোল্লা, আঃ সত্তার মোল্লা, হেমায়েত উদ্দিন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল্লাহ লিটন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান আজাদ সেরনিয়াবাত, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাইক, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, তরুন ছাত্রলীগ নেতা শহীদুল ইসলাম পাইক, উজ্জল লাহেরী, জগদীশ ভক্ত, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা উত্তম সিমলাই, যুবলীগ নেতা ফয়জুল সেরনিয়াবাত, ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত, সৈয়দ রাজীব, আমিন আহম্মেদ নিরব সহ আওয়মীলীগ ও সহযোগী সংগঠনের হাজারো নেতৃবৃন্দ। আলোচনা সভার পরে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় মসজিদের পেশ ঈমাম মোঃ ফজলুল হক। দোয়া ও মোনাজাতের শেষে বিশাল কেক কেটে ও মিষ্টি বিতরণের মাধ্যমে পালন করা হয় দিনটি।”

দেখা হয়েছে: 666
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪