|

আগৈলঝাড়ায় স্কুল ছাত্রীকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ১:৫৫ অপরাহ্ন | ডিসেম্বর ০২, ২০১৮

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল)প্রতিনিধিঃ

বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলা বড়বাশাইল গ্রামের নবম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে কুপিয়ে জখম করেছে চিহ্নিত বখাটে। গুরুতর আহত স্কুল ছাত্রী বীনা বিশ্বাসকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলাকারী উল্টো থানায় মামলা দায়ের করে পুলিশ দিয়ে হয়রানী করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ওই গ্রামের মৃত বীরেন চন্দ্র বিশ্বাসের স্ত্রী জোসনা বিশ্বাস জানান, দীর্ঘদিন থেকে তাদের সহয় সম্পত্তি দখল করার চেষ্ঠা করে আসছিলো একই বাড়ির নগেন বিশ্বাসের পুত্র বখাটে পরেশ বিশ্বাস। তারই ধারাবাহিকতায় গতবুধবার রাতে পরিকল্পিতভাবে পরেশ তার (জোসনার) ওপর হামলা চালায়।

এসময় তাকে রক্ষার জন্য মেয়ে বীনা বিশ্বাস এগিয়ে আসলে বখাটে পরেশ বীনাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয় শ্যামল বিশ্বাস রক্তাক্ত জখম অবস্থায় বীনাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করায় ক্ষিপ্ত হয়ে হামলাকারী পরেশ বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য শ্যামল বিশ্বাসসহ ওই ছাত্রীর পরিবারকে অভিযুক্ত করে থানায় মিথ্যে মামলা দায়ের করেন।

দেখা হয়েছে: 485
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪