|

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ আহত-২৫

প্রকাশিতঃ ৩:২৪ অপরাহ্ন | নভেম্বর ১০, ২০১৮

সড়ক দূর্ঘটনা

খোকন হাওলাদার,গৌরনাদী(বরিশাল)প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ আহত হয়েছে ২৫জন। গুরুতর আহতের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। দুর্ঘটনার স্বীকার গাড়িটি আটক করা হয়েছে।

আহত সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০টা ১৫মিনিটে গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়া উপজেলার পয়সাহাট থেকে লোকালবাস নাঈম বরিশাল ব-১১-০০৬৪নং গাড়ি বরিশালের উদ্যোশে ছেড়ে আসে। চালক মোবাইলে কথা বলার কারনে মহাসড়কের বাইপাসের ফুল্লশ্রী ফকির বাড়ি চৌরাস্তা নামক স্থানে চলন্তগাড়ী গাছের সাথে ধাক্কা লাগে।

এসময় আহত হয় উপজেলার আমবৌলা গ্রামের শাহিন ফরাজী(৩২), রামনন্দের আঁক গ্রামের মনজ গাইন(২২), কোটালীপাড়ার বৈশাখী বিশ্বাস(২৫), জয়দেব বিশ্বাস(২৮), সবুজ পান্ডে(২৫), মুক্তা সাজী(২৫), মুক্তার মেয়ে দিগন্ত(২), মিষ্টি দাস(২২মাস), টুঙ্গিপাড়া উপজেলার সুব্রত র্কীত্তনীয়া(৩০), গৌরাঙ্গ(২৭), ভোলানাথ কীত্তনীয়া(৩২), তৃপ্তি অধিকারী(২২), সাতলা গ্রামের সমাপ্তি বাড়ৈ(৪০), বরিশালের ফাতেমা আক্তার(১৮), হাবিবুল্লাহ(২৪), গৌরাঙ্গ অধিকারী(২১), কোহিনুর বেগম(২৫), তার মেয়ে শ্রাবনী(৭)।

আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ দুর্ঘটনার স্বীকার গাড়িটি আটক করে থানায় নিয়েছে।

দেখা হয়েছে: 466
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪