|

আগৈলঝাড়ায় প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত

প্রকাশিতঃ ৩:০৫ অপরাহ্ন | অগাস্ট ২৬, ২০১৯

আগৈলঝাড়ায় প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলার বড় বাশাইল গ্রামে একটি মাছের ঘেরের পাশে নিজ জমিতে লাগানো দু’টো চাম্বল গাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বিশাখা ঘটক (৬৫) ও তার মেয়ে পুতুল ঘটক (৩০) নামক দুই নারী গুরুতর আহত হয়েছে।

আহতদের স্থানীয়দের সহায়তায় রবিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । ঘটনাটি ২৫ আগস্ট রবিবার দুপুর সাড়ে ১২টায় বড় বাশাইল গ্রামের লক্ষ্মণ চন্দ্র ঘটকের বাড়িতে ঘটেছে।

আহত বিশাখা ঘটক ও তার মেয়ে পুতুল ঘটক জানিয়েছেন, তাদের প্রতিবেশী মৃত প্রভুদান ভাবুকের ছেলে এ্যানসন ভাবুক, স্বপন ভাবুক ও তপন ভাবুকের একটি মাছের ঘেরের পাশে লক্ষ্মণ চন্দ্র ঘটকের নিজস্ব রেকর্ডীয় জমিতে তার লাগানো দু’টো চাম্বল গাছ কাটতে গেলে উল্লেখিত এ্যানসন ভাবুক, স্বপন ভাবুক ও তপন ভাবুক দেশীয় অস্ত্র-শস্ত্র, লাঠিসোঠা নিয়ে লক্ষ্মণ চন্দ্র ঘটক ও তার পরিবারের উপর হামলা চালায়। তাদের হামলায় লক্ষ্মণ চন্দ্র ঘটকের স্ত্রী বিশাখা ঘটক (৬৫) ও তার মেয়ে পুতুল ঘটক (৩০) গুরুতর আহত হয়।

এ বিষয়ে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আহতদের আইনগত সেবা দেয়ার জন্য পুলিশ দিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে৷

দেখা হয়েছে: 525
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪