|

আটোয়ারীতে ইউএনও কর্তৃক বিদ্যালয়ে মিড-ডে মিল পরিদর্শন

প্রকাশিতঃ ১:২৭ অপরাহ্ন | মার্চ ০৬, ২০১৮

সাঈদ খাঁন, পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার আলোয়াখোয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের মিড ডে মিল পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা। বিদ্যালয়ে মিড-ডে মিল চালু করার উদ্যোগকে স্বাগত জানিয়ে উপজেলা প্রশাসন কর্তৃক ওই বিদ্যালয়ে ঢেউ টিন ও আর্থিক সাহায্য প্রদান করেছিলেন।

বিদ্যালয়ের সার্বিক পরিবেশ দেখে নির্বাহী অফিসার মুগ্ধ হয়ে ওই বিদ্যালয়ে মিড ডে মিল চালু করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহবান জানান। তাঁর আহবানে সাড়া দিয়ে গত ১ জুলাই হতে মিড-ডে মিল চালু করেন বিদ্যালয় কর্তৃপক্ষ।

এখবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা গত ৬ জুন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রশিদের হাতে রান্না ঘর তোলার জন্য ২ বান্ডিল ঢেউ টিন ও রান্নার সামগ্রী ক্রয় করার জন্য ৬ হাজার টাকার চেক তুলে দেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, ১লা জুলাই২০১৭ হতে এখন পর্যন্ত নিয়মিতভাবে মিড ডে মিল চালু রয়েছে। এতে বিদ্যালয়ের শিক্ষার্থীর উপস্থিতিও সন্তোষজনক।

রবিবার(৪ মার্চ) মিড ডে মিল পরিদর্শন কালে বিদ্যালয়ের সকল কর্মকান্ডে সন্তুষ্টি হয়ে উপজেলা নির্বাহী অফিসার ব্যক্তিগত তহবিল হতে শিক্ষার্থীদের এক দিনের মিড ডে মিলে আমিষ খাওয়ার জন্য ৪০ কেজি চাল ও ২০টি মোরগ ক্রয় করে প্রধান শিক্ষক আব্দুর রশিদের হাতে তুলে দেন।

দেখা হয়েছে: 456
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪