|

আটোয়ারীতে ইভটিজিংয়ের দায়ে ফেরিওয়ালার জেল

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৫, ২০২০

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে ইভটিজিংয়ের দায়ে এক ফেরিওয়ালার তিন মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালত। জানাগেছে, বুধবার (০৫ ফেব্রুয়ারি) বিকেলে আটোয়ারী কিন্ডার গার্টেন ছুটির পর চতুর্থ শ্রেণির এক ছাত্রী সিএনজিতে রাধানগর গ্রামের বাড়ি ফিরছিল।

সিএনজির পিছনে বসা এক ফেরিওয়ালা ছাত্রীকে একা পেয়ে বিভিন্ন অশালীন অঙ্গভঙ্গি করে। ফেরিওয়ালার আচরণ বুঝতে পেরে ওই ছাত্রী চলন্ত সিএনজি হতে লাফ দিয়ে রাস্তায় পড়ে যায়। সিএনজি চালক সঙ্গে সঙ্গে সিএনজি থামিয়ে তাকে উদ্ধার করে।

আশপাশের প্রত্যক্ষদর্শীরাও উদ্ধারের উদ্দেশ্যে দৌড়ায় আসে। ছাত্রীর মুখে ঘটনা শুনার পর জনতা ওই ফেরিওয়ালাকে আটক করে কিসমত রেলঘুমটি এলাকায় নিয়ে যায়।

সংবাদ পেয়ে পুলিশ প্রশাসনকে সাথে নিয়ে উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে হাজির হন এবং প্রত্যক্ষদর্শী সহ ফেরিওয়ালা ও ছাত্রীর মুখে ঘটনার বর্ণনা শুনেন। ফেরিওয়ালার বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হওয়ায় মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারার বিধান মতে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় দোষী সাব্যস্ত করে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা।

দন্ডপ্রাপ্ত ফেরিওয়ালা নীলফামারী জেলাধীন সৈয়দপুর পৌরসভার শহীদ বি জামান রোডের নতুন বাবুপাড়া মহল্লার জালাল আহমেদের পুত্র মোঃ মিন্টু (৩২)।

দেখা হয়েছে: 368
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪