|

আটোয়ারীতে উৎসব ছাড়াই বই বিতরণ শুরু

প্রকাশিতঃ ৬:২২ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০২২

আটোয়ারীতে উৎসব ছাড়াই বই বিতরণ শুরু

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ ১জানুয়ারি নতুন বছরের নতুন শিক্ষাবর্ষ শুরু। প্রতিবছর এই দিনে সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে উৎসব করে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যের পাঠ্যবই তুলে দেওয়া হলেও করোনা সংক্রমণের কারণে গতবারের মতো এবারও উৎসব করে বই দেওয়া হচ্ছে না।

শিক্ষা প্রতিষ্ঠানগুলো ভিন্ন ভিন্ন সময়ে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের হাতে বই দিবেন। উপজেলার আদর্শ বিদ্যা নিকেতনের অধ্যক্ষ আলহাজ্ব রমজান আলী বলেন, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে বই বিতরণ কার্যক্রম শুরু করেছি।

একেকটি শ্রেণির শিক্ষার্থীদের ভাগ করে বিভিন্ন দিনে সরকারের সরবরাহকৃত বিনামূল্যে বই বিতরণ করা হবে।

আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ বলেন, শিক্ষা মন্ত্রণালয় একেকটি শ্রেণির শিক্ষার্থীদের ভাগ করে বিভিন্ন দিনে বই দেওয়ার জন্য শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে নির্দেশ দিয়েছেন। তাই তাঁরা শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী বিভিন্ন দিনে বই বিতরণ করবেন। একই রকম তথ্য দিয়েছেন অন্যান্য প্রাথমিক , মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ কিন্ডার গার্টেনের প্রধানগণ।

দেখা হয়েছে: 194
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪