|

আটোয়ারীতে এসডিজি বাস্তবায়নে কর্মশালা

প্রকাশিতঃ ২:৪০ অপরাহ্ন | মে ০৭, ২০১৯

আটোয়ারীতে এসডিজি বাস্তবায়নে কর্মশালা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্সইনোভেশন ইউনিটের সহযোগিতায় ৬মে সোমবার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ঘোষিত “আমার গ্রাম আমার শহর” বাক্য ধারন করে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন শীর্ষক দিন ব্যাপী কর্মশালার প্রধান অতিথি পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন গুরুত্বপুর্ণ বক্তব্য উপস্থাপন করেন।

কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আব্দুল মান্নান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম উপস্থিত থেকে এসডিজি বাস্তবায়নে স্থানীয় পর্যায়ে অভীষ্ট সূচক নির্নয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

টেকসই উন্নয়ন অভীষ্ট ২০৩০ সালের মধ্যে অর্জনের লক্ষ্যে কর্মশালায় ১০ জন করে ৮টি গ্রুপে বিভক্ত করা হয়। অভীষ্ট সূচক নির্নয় পূর্বক গ্রুপ লিডার উপস্থাপনা করেন।

কর্মশালায় সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সামাজিক নেতা,শিক্ষক-শিক্ষার্থী, ইমাম, পুরোহীত সাংবাদিক সহ এনজিও কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি পেশার ৮০ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন।

দেখা হয়েছে: 408
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪