|

আটোয়ারীতে চা চাষ সম্প্রসারণের লক্ষ্যে র‌্যালী ও কর্মশালা

প্রকাশিতঃ ১১:৫৫ অপরাহ্ন | জুন ১৭, ২০১৯

আটোয়ারীতে চা চাষ সম্প্রসারণের লক্ষ্যে র‌্যালী ও কর্মশালা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ “ বেশী বেশী লিকার চা পানে ক্যান্সার হৃদরোগ হার মানে” “ উত্তরবঙ্গে চা চাষ এগিয়ে আসুন জাতীয় অর্থনীতিতে অবদান রাখুন” শ্লোগান নিয়ে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ক্ষুদ্র পর্যায়ে চা চাষ সম্প্রসরণের লক্ষ্যে র‌্যালী ও দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

নর্দান বাংলাদেশ প্রকল্প, বাংলাদেশ চা বোর্ড, পঞ্চগড়ের আয়োজনে এবং উপজেলা প্রশাসন আটোয়ারীর পৃষ্ঠপোষকতায় ১৭ জুন সোমবার র‌্যালী ও দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত হয়। আয়োজনের প্রথম পর্বে ব্যানার ফেস্টুন সহ একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদ চত্বর হতে বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করা হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা। কর্মশালায় স্বাগত বক্তব্য ও মুল প্রবন্ধ উপস্থাপন করেন নর্দান বাংলাদেশ প্রকল্প, বাংলাদেশ চা বোর্ড পঞ্চগড়ের উর্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা ও প্রকল্প পরিচালক ড.মোহাম্মদ শামীম আল মামুন।

উপজেলার চা চাষীদের বহুমুখী সমস্যার কথা তুলে ধরে এবং সমস্যা সমাধানের প্রস্তাব রেখে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন কর্মশালার প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। কর্মশালায়সরকারি- বে সরকারি দপ্তরের কর্মকর্তা, জন প্রতিনিধি, ব্যবসায়ী, মসজিদের ইমাম, ক্ষুদ্র চা চাষী, চা কারখানার প্রতিনিধি ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 410
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪