|

আটোয়ারীতে জুতার ভিতর থেকে গাজা উদ্ধার

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ন | জানুয়ারী ১৪, ২০২০

উন্নত মানের গাঁজা তৈরীতে বিনিয়োগ করছে শিল্পপতিরা কিন্তু কেন

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে জুতার ভিতর থেকে গাজা উদ্ধার করে মাদক ব্যবসায়ীকে আটক করার খবর পাওয়া গেছে। সোমবার ( ১৩ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হরেন্দ্র নাথ বর্মনের নেতৃত্বে পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে বারঘাটি বড় ব্রীজের পাশে সন্দেহমুলক ভাবে এক যুবককে আটক করে।

পুলিশ তাকে তল্লাশী করে পায়ের জুতার ভিতর থেকে ২০ পুড়িয়া গাজা উদ্ধার করে। তাৎক্ষনিক গাজা সহ আটককৃত যুবককে আটোয়ারী থানায় সোপর্দ করা হয়। গাজা সহ আটককৃত যুবক উপজেলার তোড়িয়া ইউনিয়নের দক্ষিণ সুখ্যাতি গ্রামের জয়নুল হকের পুত্র মোঃ জসিম উদ্দীন (জাম্বু)(২৮)।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন গাজা সহ যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মামলা নং ০৫, তারিখ: ১৩/০১/২০২০। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে মাদক ব্যবসায়ী জাম্বুকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 2122
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪