|

আটোয়ারীতে তোড়িয়া বায়তুন নূর জামে মসজিদের উদ্যোগে ইফতার

প্রকাশিতঃ ৫:১৫ অপরাহ্ন | জুন ০২, ২০১৯

আটোয়ারীতে তোড়িয়া বায়তুন নূর জামে মসজিদের উদ্যোগে ইফতার

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার তোড়িয়া নতুন হাট দাখিল মাদরাসা সংলগ্ন তোড়িয়া বায়তুন নূর জামে মসজিদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১ জুন শনিবার মসজিদ চত্বরে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ আব্দুর রহমান। মাহফিলে প্রধান অতিথি হিসেবে জেলা পরিসদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার সাদাত স¤্রাট এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম উপস্থিত থেকে বায়তুন নূর জামে মসজিদের উন্নয়নে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।

মসজিদের উন্নয়নে সহযোগিতা চেয়ে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন তোড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ, মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ সোলায়মান আলী, জেলা পরিষদ সদস্য মোঃ মাসুদ করিম, আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল করিম প্রমুখ।

আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন তোড়িয়া নতুন হাট এতিমখানা ও লিল্লাহ বোডিং এর পরিচালক হাফেজ মাওলানা মোঃ আইয়ুব আলী।

দেখা হয়েছে: 370
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪