|

আটোয়ারীতে দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৩, ২০২২

আটোয়ারীতে দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আাটোয়ারীতে আাসন্ন শারদীয় দুর্গোৎসব উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় আটোয়ারী কেন্দ্র্রীয় দুুর্গা মন্দিরে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ আটোয়ারী শাখার সভাপতি ও ওই মন্দির পরিচালনা কমিটির সভাপতি মনোজ রায় হিরু’র সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভা হয়।

কেন্দ্র্রীয় মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ আটোয়ারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক গনেশ চন্দ্র ঘোষ ভানুু’র সঞ্চালনায় আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ,খৃষ্টান ঐক্য পরিষদ, পঞ্চগড় জেলা শাখার সভাপতি কল্যাণ কুমার ঘোষ।

অন্যান্যের মধ্যে আরো পরামর্শমূলক বক্তব্য রাখেন এলোকার বিশিষ্ট ব্যবসায়ী ও ফকিরগঞ্জ বাাজার বণিক সমিতির সভাপতি কেন্দ্রীয় দুর্র্গা মন্দিরের প্রধান পৃৃষ্টপোষক কমলেশ চন্দ্র্র ঘোষ, অত্র মন্দিরের উপদেষ্টা ও সাবেক পরিচালনা কমিটির সাধারন সম্পাদক নীপেন চন্দ্র ঘোষ, মন্দিরের পুরোহিত ও প্রধান শিক্ষক পরিমল চন্দ্র্র চট্টোপাধ্যায়, সহকারী অধ্যাপক অভিনাশ চন্দ্র বর্মন, প্রধান শিক্ষক কল্যান কুমাার পাল, কোষাধ্যক্ষ চিত্ত্বরঞ্জন ঘোষ ও সাংগঠনিক সম্পাদক হীরু রঞ্জন ঘোষ সহ বিভিন্ন উপ-কমিটির সভাপতি-সম্পাদকগণ।

সভায় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী সহ সরকারের নিকট আকুল আবেদন জানান, করোনা কালীন সময় ব্যতিত বিগত বছরগুলোতে যেভাবে দেশের প্রতিটি পূজা মন্ডবে নিরাপত্ত্বা কর্মী নিয়োজিত ছিল চলতি বছর থেকে তা যেন পুনরায় কার্যকর করা হয়।

উল্লেখ্য, এবছর উপজেলায় সর্বমোট ৩০টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব উদযাপনের লক্ষ্যে ইতিমধ্যে কাজ শুরু হয়েছে। এরমধ্যে প্রায় ৫ লক্ষাধিক টাকার উপরে সম্ভাব্য ব্যয় নির্ধারন করে আটোয়ারী কেন্দ্রীয় পূজা মন্ডপে নন্দিত পূজা আয়োজনের প্রস্তুতি শুরু হয়েছে।

দেখা হয়েছে: 144
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪