|

আটোয়ারীতে প্রাণি সম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ন | জুন ০৫, ২০২১

আটোয়ারীতে প্রাণি সম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে এবং প্রাণি সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প(এলডিডিপি), প্রাণি সম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৫ জুন) উপজেলার মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজ মাঠে প্রাণি সম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। প্রদর্শনীতে ৫০ টি স্টলে উপজেলার বিভিন্ন এলাকা হতে বিভিন্ন জাতের গরু,বাছুর ও ছাগল প্রদর্শীত হয়।

এ উপলক্ষে প্রদর্শনী প্রাঙ্গণে কলেজের মুক্ত মঞ্চে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন এবং খামারী, প্রাণি সম্পদ পালনকারী সহ দর্শনার্থীদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মোঃ আবুল কালাম আজাদ। উপজেলা আইসটি অফিসার মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় খামারীদের উৎসাহ প্রদান করে গুরুত্বপুর্ণ বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম। আরো বক্তব্য রাখেন, মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভা:প্রা:)কাজি ফজলে বারী (সুজা), আটোয়ারী থানার এসআই দীপেন্দ্র নাথ সিংহ, তোড়িয়া ইউপি চেয়ারম্যান ও খামারী হাসান হাবিব আল আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক, খামারী মানিক হোসেন প্রমুখ।

প্রদর্শনীতে অংশগ্রহনকারী খামারীদের মধ্যে গাভী পালনকারী ক্যাটাগরিতে ৪জন, বাছুর পালন ক্যাটাগরিতে ৫জন এবং ছাগল পালনকারী ক্যাটাগরিতে ৫ খামারীকে পুরস্কৃত করা হয়।

দেখা হয়েছে: 263
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪