|

আত্মসাতের ৮৮ লাখ ৮৪ হাজার ৬৫০ টাকা ফেরত দিয়েছেন ঘাগড়া চেয়ারম্যান

প্রকাশিতঃ ১২:২৫ অপরাহ্ন | জুলাই ০৪, ২০২১

আত্মসাতের ৮৮ লাখ ৮৪ হাজার ৬৫০ টাকা ফেরত দিয়েছেন ঘাগড়া চেয়ারম্যান

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলার ১১ নং ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান সরকার সাজুর বিরুদ্ধে এলজিএসপির বরাদ্ধ সহ বিভিন্ন দুর্নীতির সংবাদ মুভি বাংলা টেলিভিশন সহ প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় প্রচারিত হয় এবং প্রথমে ৩ জন ইউপি সদস্য পরে ৬ জন ইউপি সদস্য প্রধানমন্ত্রী সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেন।

রহস্য জনক কারণে বার বার তদন্ত করলেও কোন ফল পায়নি ইউপি সদস্যরা। পরে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ (এলজিএসপি-৩) একটি ট্রিম তদন্ত শুরু করলে কাজ না করেই ৮৮ লাখ ৮৪ হাজার ৬৫০ টাকা বেশ কিছু চেকের মাধ্যমে উত্তলন করে আত্মসাৎ করেছে সতস্যতা মিললে ৫ কর্মদিবসের মধ্যে উত্তলন কৃত টাকা পরিশোধের নির্দেশ প্রদান করেন। পরে ইউপি সচিব সম্পূর্ণ টাকাই ফেরৎ দিছেন বলে নিশ্চিত করেন এ প্রতিবেদককে।

এ বিষয়ে ময়মনসিংহের ডিডিএলজি এ কে এম গালিভ খান বলেন, আমাদের লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ (এলজিএসপি-৩) প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) এনামুল হাবীব নিজেই এসেছিলেন। এ বিষয়টি নিয়ে হবে বা হতে যাচ্ছে আমি কিছুই বলতে পাচ্ছিনা। আপনি উনার সাথে যোগযোগ করুন।

এ বিষয়ে ইউপি সচিবকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, আমাদের কোন দোষ ছিলনা। ব্যাংকের কারনে এমটা হয়েছে।

বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যান শাহজাহান সরকার সাজুর সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

দেখা হয়েছে: 307
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪