|

তানোরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | মার্চ ০৮, ২০২২

তানোরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

তানোর প্রতিনিধি: টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগতি এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর তানোরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালের দিকে মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় পরিষদ চত্বরে বর্নাঢ্য র্যালি শেষে হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভুমি) সুস্মিতা রায়, থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া, মহিলা ভাইস-চেয়ারম্যান সোনিয়া সরদার, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা শামিউল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, বিএমডিএর সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা এসএম ফজলুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা সাদিকুজ্জামান,প্রাথমিক শিক্ষা অফিসার সানাউল্লাহ, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ বেলাল উদ্দিন প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও দিবসটি উপলক্ষে উপজেলার কৃষ্ণপুর আদর্শ মহিলা কলেজে আলোচনা সভা ও প্রায় দুইশত শিক্ষার্থীদের মাঝে পরিষদের পক্ষ থেকে সেনোরা প্যাড দেন নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথ।

এসময় কলেজের অধ্যাক্ষ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার , অফিস সহকারী তরিকুল ইসলাম ছাড়াও কলেজের শিক্ষক কর্মচারী ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 144
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪