|

ডোমারে আন্তর্জাতিক বর্ণ বৈষম্য বিলোপ দিবস পালিত

প্রকাশিতঃ ১:৪৫ অপরাহ্ন | মার্চ ২২, ২০১৮

নীলফামারী জেলা প্রতিনিধিঃ

“বর্ণবাদ নিপাত যাক, মানবতা মুক্তিপাক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে আন্তর্জাতিক বর্ণ বৈষম্য বিলোপ দিবস পালন করা হয়েছে। ২১ মার্চ বুধবার সকালে এ উপলক্ষে র‌্যালী, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাইটস্ প্রকল্প, সার্প আয়োজিত উপজেলা পরিষদ হতে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মোড়ে মানববন্ধনে অংশ নেয়।

এনএনএনসি’র কেন্দ্রীয় কমিটির সদস্য তৌহিদা জ্যোতির সভাপতিত্বে সার্প রাইটস প্রকল্পের মার্কেটিং ডেভলপমেন্ট অফিসার আবু জাহিদ, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি জাকির প্রধান, উপজেলা হরিজন ঐক্য পরিষদের সভাপতি অনিল চন্দ্র বাশঁফোর, সদস্য চন্দনা দাস, রুমা দাস, রুপা দাস, কল্পনা দাস, ললিতা দাস প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তাগণ জাতপাত ও পেশা ভিত্তিক বৈষম্য প্রতিরোধে আইন কমিশন সুপারিশকৃত প্রস্তাবিত “বৈষম্য বিলোপ আইন” দ্রুত প্রনয়ন করতে হবে, দেশের সকল জেলায় দলিত জনগোষ্ঠীকে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় আনার জোর দাবী জানান।

দেখা হয়েছে: 382
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪