|

আমরাই কিংবদন্তী’ গ্রুপের ওয়েবসাইট চালু

প্রকাশিতঃ ৩:১৬ অপরাহ্ন | জুন ৩০, ২০১৯

আমরাই কিংবদন্তী' গ্রুপের ওয়েবসাইট চালু

মোঃ মহসিন রেজাঃ আমরাই কিংবদন্তি’ গ্রুপের ওয়েবসাইট মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ২০০০ এবং উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ২০০২ ব্যাচের ফেসবুক গ্রুপ তাদের অফিশিয়াল ওয়েবসাইট চালু করেছে।

শুক্রবার রাজধানীর আজিমপুর কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানে অফিশিয়াল ওয়েবসাইটি চালু করা হয়।

এসএসসি ২০০০ এবং এইচএসসি ২০০২ একটি অনলাইন ফেসবুক গ্রুপ, সারা বাংলাদেশের ২০০০ এবং ২০০২ সালের ছাত্র-ছাত্রীদের একটি প্ল্যাটফর্ম আমরাই কিংবদন্তি গ্রুপ নামে ফেসবুকে পরিচিত।

এই গ্রুপ নিজেদের কার্যক্রমের পাশাপাশি নানা সেবা মূলক কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার আজিমপুর কমিউনিটি সেন্টারে তাদের অফিশিয়াল ওয়েবসাইট চালু করে। এই আয়জনে মিলিত হয় প্রায় সাড়ে চার শতাধিক সদস্য। এদের অনেকে ঢাকার, ঢাকার বাইরের, এবং প্রবাসী, সাবেক শিক্ষার্থী। এ আয়োজনের পুরো দায়িত্বে ছিল পুরান ঢাকার কিংবদন্তি বন্ধুরা।

গ্রুপের সদস্যরা জানান, দিন দিন গ্রুপের কাজের পরিধি বাড়ছে, প্রয়োজন হচ্ছে যথাযথ তথ্য সংরক্ষণের। সেই প্রয়োজনের কথা বিবেচনায় রেখেই গ্রুপটি তাঁদের ওয়েবসাইট চালু করে। ঠিকানা: www.amraikingbadanti.com ।

২০১৭ সালের ১৫ নভেম্বর এই ফেসবুক গ্রুপটির যাত্রা শুরু হয়। ধীরে ধীরে তা এখন প্রায় ২৩ হাজার সাবেক ছাত্র-ছাত্রীদের গ্রুপে পরিণত হয়েছে। প্রতিনিয়ত বন্ধুরা এই গ্রুপে যোগ দিচ্ছেন। বন্ধুরা শুধু অনলাইনেই সীমাবদ্ধ না থেকে দেশের, সমাজের বিভিন্ন কাজে এগিয়ে এসেছে, তার মধ্যে উল্লেখ্যযোগ্য সামাজিক কাজগুলো হলো বিনা মূল্যে চিকিৎসা সেবা কার্যক্রম ও ওষুধ প্রদান, অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ, অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ, এতিম বাচ্চাদের মাঝে নতুন পোশাক বিতরণ, রক্তদান কর্মসূচি, এতিম বাচ্চাদের জন্য শিক্ষা উপকরণ ও কম্পিউটার প্রদান।

ধারাবাহিক ভাবে গ্রুপের পিছিয়ে পড়া সদস্যসহ দেশের প্রতিটি অঞ্চলের অসহায় মানুষদের পাশে চিকিৎসা সেবা সহ সকল মৌলিক সেবা পৌঁছে দিতে পরিকল্পনা করছে এই গ্রুপের সদস্যরা ।

দেখা হয়েছে: 456
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪