|

আমরা উন্নয়ন চাই কিন্তু নিজেদের উন্নত করতে পারছি না-ইলিয়াছ কাঞ্চন

প্রকাশিতঃ ১০:৫৯ অপরাহ্ন | অক্টোবর ১৫, ২০১৮

আমরা উন্নয়ন চাই কিন্তু নিজেদের উন্নত করতে পারছি না-ইলিয়াছ কাঞ্চন

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ি প্রতিনিধিঃ
আমরা উন্নয়ন চাই কিন্তু নিজেদের উন্নত করতে পারছি না! জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষ্যে নিরাপদ সড়ক চাই (নিসচা) টঙ্গীবাড়ি শাখার উদ্যোগে পরিবহন শ্রমিকদের প্রশিক্ষণ ও সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের চিন্তা ধারা যতদিন পরিবর্তন না করব, ততদিন আমাদের দেশে সড়ক দুর্ঘটনা কমবে না। আমাদের দেশের রোডঘাট যত উন্নত হোক না কেন চিন্তার পরিবর্তন না হলে সড়ক দুর্ঘটনা কমানো সম্ভব নয়। সোমবার মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ি উপজেলা অডিটেরিয়ামে দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এর আগে উক্ত কর্মশালা উপলক্ষ্যে সকাল ১০টা সময় টঙ্গীবাড়ি ভূমি অফিসের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক দিয়ে টঙ্গীবাড়ি বাজার প্রদক্ষিণ করে উপজেলা কমপ্লেক্সে সামনে এসে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি এম জামাল মণ্ডলের সভাপতিত্বে ও সাইফুর রহমানে সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ।

আমরা উন্নয়ন চাই কিন্তু নিজেদের উন্নত করতে পারছি না-ইলিয়াছ কাঞ্চন

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এতে আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম, জেলা আ’লীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান, জেলা আ’লীগ এর যুগ্ম সাধারন সম্পাদক এডঃ সোহানা তাহমিনা,উপজেলা আ’লীগ সভাপতি জগলুল হালদার ভুতু, টঙ্গীবাড়ি থানা অফিসার ইনচার্জ শাহ মোঃ আওলাদ হোসেন পিপিএম, উপজেলা ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল,মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন সহ অন্যান্যরা।

দুপুর ১টা সময় সভাপতি এম জামাল হোসেন মন্ডল এর বক্তব্যের মধ্যদিয়ে আলোচনা সভার সমাপ্তি ঘোষনা করা হয়, পরে নামাজ ও দুপুরের খাবারের পর প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়ে- বিকাল ৫টায় প্রশিক্ষণ শেষে সনদ প্রদানের মাধ্যমেই দিনব্যাপী চলা এই কর্মশালার সমাপ্তি ঘটে।

আমরা উন্নয়ন চাই কিন্তু নিজেদের উন্নত করতে পারছি না-ইলিয়াছ কাঞ্চন

দেখা হয়েছে: 553
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪