|

আমার ছবি দিয়ে আর কোনো পোস্টার হবেনা-এমপি শামীম

প্রকাশিতঃ ৩:০৪ অপরাহ্ন | জানুয়ারী ০১, ২০১৯

মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ
সোমরার সকাল ১০ ঘটিকায় নড়িয়া শহীদ মিনার চত্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ একক সংখ্যা গরিষ্ঠতা বিজয় অর্জন এবং শরীয়তপুর-২ নড়িয়া সখিপুর আসনে একেএম এনামূল হক শামীমকে বিপুল ভোটে বিজয়ী করে জাতীয় সংসদের সংসদ সদস্য নির্বাচিত করায় সর্বস্তরের জনগন ও মহান আল্লাহ তায়ালার প্রতি চির কৃতজ্ঞতা জানিয়ে শুকরানা মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

সকাল আটটায় তার নিজ বাড়ি সখিপুর চরভাগায় মরহুমা মাতা আশ্রাফুননেছার কবর জিয়ারত করেন। এরপর তিনি নড়িয়ার উদ্দেশ্য যাত্রা শুরু করলে তার আসার পথ সাধারন মানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় একটি আনন্দঘন মূহুর্তের সৃষ্টি করে দেয়।

শুকরানা মিলাদ ও দোয়া মাহফিলের বক্তব্য শরীয়তপুর-২ নড়িয়া সখিপুর আসনের নব- নির্বাচিত এমপি একেএম এনামূল হক শামীম নড়িয়া সখিপুরের জনগনকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি নড়িয়া সখিপুরের জনগনকে যে কথা দিয়েছিলাম আমি আমার জীবন দিয়ে হলেও সে কথা রাখবো, আমি প্রশাসনের সাথে কথা বলেছি এই নড়িয়া সখিপুর থেকে আমি মাদকের মূল শিকর থেকে উপড়ে ফেলবো যারা মাদক ব্যাবসার সাথে জড়িত রয়েছেন তারা ভালো হয়ে যান যারা মাদক সেবন করেন তারাও মাদক ছেড়ে দিন আপনাদের সবার পরিবার পরিজন রয়েছে।

তিনি আরো জানান আজ থেকে আমার ছবি দিয়ে আর কোনো পোস্টার ফেস্টুন ব্যানার হবেনা এতো বেশি নেতার দরকার নেই আমি এই আসনের সব রাজনীতিবিদদের এক প্লাটফর্মে নিয়ে রাজনীতি করবো এবং এই নড়িয়া সখিপুরকে একটি নিরাপদ জনপদের সৃস্টি করবো ইনশাল্লাহ একেএম এনামূল হক শামীম তার মা-বাবা ও নিজের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

এসময় শুকরানা মিলাদ ও দোয়া মাহফিলে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হুমায়ুন মোল্লা, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, একাত্তর ফাউন্ডেশনের চেয়ারম্যান খালেদ শওকত, ডিঙামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক আনোয়ার হোসাইন খান সহ হাজারো মানুষ শুকরানা মিলাদে উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 569
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪