|

আলফাডাঙ্গাতে শ্রী শ্রী দামোদর আখড়া সর্বজনীন দুর্গা মন্দিরে পূজা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ন | নভেম্বর ২২, ২০২৩

আলফাডাঙ্গাতে শ্রী শ্রী দামোদর আখড়া সর্বজনীন দুর্গা মন্দিরে পূজা অনুষ্ঠিত

প্রদীপ কুমার সরকার, আলফাডাঙ্গা, ফরিদপুরঃ রবিবার ষষ্ঠী এবং সপ্তমী পূজার মধ্য দিয়ে শুরু হয় যথারীতি অষ্টমী এবং নবমী পূজার পর বিজয় দশমী বুধবার। উক্ত পূজা কে উপলক্ষ করে তিন দিনব্যাপী মনজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করে পূজা কমিটি। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা এবং উপস্থাপনা করেন সাংবাদিক প্রদীপ কুমার সরকার।

উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান আলফাডাঙ্গা পৌরসভার মেয়র আলী আকছাদ ঝন্টু, সাবেক মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন, ৭নং ওয়াড কাউন্সিলর মামুনুর-অর রশিদ মামুন, যুবলীগ নেতা নাওফেল আহমেদ।

পূজা কমিটির সভাপতি ডাক্তার সুমন রায় ও সাধারন সম্পাদক বিপ্লব সরকার বলেন আলফাডাঙ্গা তে দামুদার আখড়ার যুবকগণ গত ১৮ বছর ধরে এই পূজা করে আসছে এবং ভবিষ্যতেও এই পূজা চলতে থাকবে। বিশ্ব মানবতা কল্যাণে উক্ত কমিটি প্রতিবছর কাত্যায়নী পূজার করে থাকেন।

উক্ত কমিটিতে আরো আছেন পল্লব সরকার, নয়ন সরকার, দীপ্ত সরকার, সমির বিশ্বাস, সুদীপ্ত বিশ্বাস, বিভাস বিশ্বাস, সজীব বিশ্বাস, সুভস্কর সরকার, মিঠুন বিশ্বাস সহ উপদেষ্টা সন্জয় বিশ্বাস, রবি বিশ্বাস, মানব বিশ্বাস, সুজন বিশ্বাস, ছিটন বিশ্বাস ও বিজন বিশ্বাস প্রমুখ। উক্ত পুজায় সহযোগিতায় শ্রী শ্রী দামুদর আখড়া পরিচালনা কমিটি।

দেখা হয়েছে: 108
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪