|

আ’লীগের এক নেতাকে মারলে বিএনপির দশ নেতাকে ধোলাই দেয়া হবে – সৈয়দ আহমদ

প্রকাশিতঃ ৫:০৪ অপরাহ্ন | জুন ১২, ২০২২

আ'লীগের এক নেতাকে মারলে বিএনপির দশ নেতাকে ধোলাই দেয়া হবে - সৈয়দ আহমদ

স্টাফ রিপোর্টার: ‘আওয়ামী লীগের এক নেতাকে মারলে বিএনপির দশ নেতাকে ধরে এনে ধোলাই দেয়া হবে।’- বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীকে উদ্দেশ্য করে এ মন্তব্য করেন লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমদ পাটোয়ারী।

শনিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর মহিলা কলেজ সংলগ্ন জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে ১১ জুন বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র কারামুক্তি দিবস উপলক্ষ্যে আয়োজিত দোয়া অনুষ্ঠানের এ বক্তব্য দেন তিনি।

তিনি বলেন, বিএনপি একটি খামাখা দল। এ দলের নেতা এ্যানী খামাখা শুধুই চিল্লাতে জানে। সাবু-এ্যানী রাজপথে কিছুই করতে পারবে না। বর্তমানে লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের প্রত্যেকটি ওয়ার্ড শক্তিশালী। আওয়ামী লীগের কোন কর্মীকে মারধর করা হলে, বিএনপির দশ নেতাকে ধরে এনে কঠিন ভাবে ধোলাই করা হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। পদ্মা সেতু সহ একের পর এক মেগা প্রকল্পগুলো বাস্তবায়িত হওয়ায় বিএনপি নেতাকর্মীদের মাথা খারাপ হয়ে গেছে। তাই ঘরের ভিতরে সভা করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কে নিয়ে বিএনপির নেতারা কটুক্তিমূলক বক্তব্য দিচ্ছে। তাদেরকে রাজ পথে প্রতিহত করা হবে। প্রয়োজনে লগি-বইঠা ব্যবহার করা হবে।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড, জহির উদ্দিন মোঃ বাবর এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাষ্টার রুহুল আমিন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ফরিদা ইয়াসমিন লিকা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড. রাসেল মাহমুদ মান্না, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শাহজাহান।

দেখা হয়েছে: 114
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪