|

আলোচিত নোমান দম্পতির, নোমান আলীর মৃত্যু

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ন | মার্চ ৩১, ২০২১

নোমান দম্পতির, নোমান আলীর মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সতেরোপাড়ার আলোচিত নোমান দম্পতির, নোমান আলীর মৃত্যু হয়েছে।জানাযায়, মঙ্গলবার (৩০ মার্চ) প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার সেমি পাকা ঘরে তার মৃত্যু হয়েছে।

নোমান আলীর পরিবারকে সান্তনা দিতে তার বাড়িতে উপস্থিত হয়েছিলেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান। তিনি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

তিনি বলেন, নোমান আলী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ঘর পেয়ে খুব খুশি হয়েছিলেন। আমার দেখা তার চোখে মুখে সেই খুশির স্মৃতি বারবার ভেসে উঠছে। হয়তো সৃষ্টিকর্তা তাকে এই তৃপ্তিটুকু পাওয়ার জন্যই এতোদিন বাঁচিয়ে রেখেছিল।

উলেখ্য, গত কয়েক মাস আগে নোমান দম্পতি, নোমান আলী একটি ভাঙাচোরা ঘরে বসবাস করতো, থাকার অনুপযোগী ছিল, বৃষ্টির সময় পানি পড়ে ঘরের সব কিছু ভিজে যেতো, শীতেও থাকতে খুব কষ্ট হতো।

পুরনো কাপড় ও প্লাস্টিক দিয়ে কোনো রকম রোদ-বৃষ্টি ঠেকিয়ে বৃদ্ধ দম্পতির দিন কাটানো ঘরটি নিয়ে স্থানীয় গণ মাধ্যম কর্মীদের সংবাদ প্রকাশের পর বিষয়টি নজরে আসে সবার। এ সংবাদ প্রকাশিত হওয়ার পর ঘরটি পরিদর্শন করেছিলেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান।

ত্রিশালের সতেরপাড়া গ্রামের প্রত্যন্ত অঞ্চলে বৃদ্ধ নোমান ও তার স্ত্রীর এমন মানবেতর জীবনযাপন দেখেন তিনি। বসবাসের জন্য প্রধানমন্ত্রীর উপহার সেমি পাকা একটি ঘর তৈরি করে দেন ইউএনও।

কিন্তু ঐ ঘরে বেশি দিন বসবাস কারার ভাগ্য হয়নি নোমান দম্পতির কিছু দিন থাকার পর মঙ্গলবারে তার মৃত্যু হয়েছে।

দেখা হয়েছে: 338
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪