|

আ.লীগের প্রত্যেকটি হামলার কঠিন জবাব দেওয়া হবে…এ্যানি

প্রকাশিতঃ ৭:৫৩ অপরাহ্ন | অক্টোবর ২১, ২০১৮

আ.লীগের প্রত্যেকটি হামলার কঠিন জবাব দেওয়া হবে...এ্যানি

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, এ দেশে আওয়ামী লীগ আর বেশি দিন নেই। তারা বিএনপির নেতাকর্মীদের ওপর অনেক হামলা, মামলা, গুম, খুন ও নির্যাতন করেছে। সেই সুযোগ তাদের আর দেওয়া হবে না, তাদের সময় শেষ। আওয়ামী লীগের প্রত্যেকটি হামলার কঠিন জবাব দেওয়া হবে।

রোববার (২১ অক্টোবর) বিকেলে খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের ফরমায়েশি রায়ের বিরুদ্ধে জেলা বিএনপির ব্যানারে আয়োজিত কালো পতাকা মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন। মিছিলটি এ্যানির লক্ষ্মীপুরের বাসার সামনে থেকে শুরু হয়ে গোডাউন রোড এলাকা প্রদক্ষিণ করে।

বিএনপি নেতা এ্যানি আরো বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ছাড়া এ দেশে কোন নির্বাচন হবে না। তফসিল ঘোষণার পূর্বে সরকারকে পদত্যাগ, নিরপেক্ষ সরকার গঠন, সংসদ ভেঙে দিয়ে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে হবে। এছাড়া দেশে কোন নির্বাচন হবে না, জনগণ হতে দিবে না।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, বিএনপি নেতা ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, জেলা শ্রমিক দলের সভাপতি আবুল হাশেম, সদর (পূর্ব) উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, জেলা যুবদলের সাধারন সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, যুবদল নেতা আবদুল আলিম হুমায়ুন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অ্যাডভোকেট মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা ছাত্রদলের সভাপতি হাছান মাহমুদ ইব্রাহীম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

দেখা হয়েছে: 522
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪