|

ইউএনও ও মুক্তিযোদ্ধার ওপর হামলায় ঈশ্বরগঞ্জে প্রতিবাদ সমাবেশ

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০২০

ইউএনও ও মুক্তিযোদ্ধার ওপর হামলায় ঈশ্বরগঞ্জে প্রতিবাদ সমাবেশ

আতাউর রহমান, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম ও তাঁর বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর ওপর দুর্বৃত্তদের পাশবিক ও নির্মম হামলার প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা এবং তাঁদের সন্তানরা নিন্দা ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচী পালন করেছে।

সোমবার উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপর এ কর্মসূচী পালন করা হয়।

নিন্দা ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচীতে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও ঈশ্বরগঞ্জ পৌর মেয়র আব্দুস সাত্তার বলেন, জীবন বাজি রেখে যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছে মুক্তিযোদ্ধারা। এদেশে এখনো স্বাধীনতা বিরোধী চক্র ঘাপটি মেরে আছে। এরা সুযোগ বুঝে মুক্তিযোদ্ধা সহ সরকারী অফিস আদালত বাস ভবন ও রাজনৈতিক মিটিং মিছিলে হামলা চালিয়ে বর্ষীয়ান নেতা কর্মীদের নৃশংস ভাবে হত্যা করছে। ২১শে আগস্টের গ্রেনেড হামলা এর একটি প্রকৃষ্ট উদাহরণ।

যুদ্ধকালীন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হলুদ বলেন, দেশের বিভিন্ন স্থানে অহরহ বীর মুক্তিযোদ্ধাদের ওপর ন্যাক্কারজনক হামলা সংগঠিত হচ্ছে। মুক্তিযোদ্ধাদের ওপর হামলার লজ্জা শুধু মুক্তিযোদ্ধা সংঘটনের নয় এ লজ্জা এদেশের ১৮কোটি মানুষের লজ্জা। ২সেপ্টেম্বর দিবাগত রাতে দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম ও তাঁর বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর ওপর যারা পাশবিক ও নির্মম হামলা চালিয়েছে তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন বলেন, প্রশাসনের সর্বনিন্ম কেন্দ্রবিন্দু উপজেলা প্রশাসন সরকারের গৃহীত সকল উন্নয়ন কর্মকান্ড সুচারুরূপে প্রতিপালন করে থাকে। সেই প্রশাসনের উপর পৈচাশিক হামলা মেনে নেয়া যায় না। তিনি সরকারের গোয়েন্দা বিভাগসহ সকল আইন প্রয়োগকারী সংস্থার মাধ্যমে হামলাকারীদের শনাক্ত করে দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করার জন্য সরকারের কাছে দাবি জানান।

নিন্দা ও প্রতিবাদ সমাবেশ শেষে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এক স্বারকলিপি প্রদান করেন।

দেখা হয়েছে: 308
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪