|

লকডাউনে থাকা পরিবারকে উপহার পাঠালেন ইউএনও গংগাচড়া

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | মে ০১, ২০২০

লকডাউনে থাকা পরিবারকে উপহার পাঠালেন ইউএনও গংগাচড়া

গংগাচড়া রংপুর প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলায় প্রথম একজন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হওয়ায় ৮ টি বাড়িকে লকডাউনের আওতায় নিয়ে আসে গংগাচড়া উপজেলা প্রশাসন। লকডাউনের আওতায় থাকা প্রতিটি পরিবারের সদস্যদের ১৪ দিনের হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয় সে সময়ে।

এছাড়া তাদের নিত্য প্রয়োজনীয় কোন খাদ্য পণ্যের দরকার হলে উপজেলা প্রশাসনকে অবহিত করার জন্য বলা হয়।

আজ ০১/০৫/২০২০ শুক্রবার সন্ধ্যায় লকডাউনের আওতায় ৫টি বাড়ির হোম কোয়ারান্টাইনে থাকা পরিবারের সদস্যদের মাঝে উপহার হিসেবে বিভিন্ন খাদ্য প্রকার সামগ্রী নিয়ে হাজির হন সুযোগ্য ও করোনা পরিস্থিতিতে উপজেলার একপ্রান্ত থেকে অপর প্রান্তে অবিরত ছুটে চলা গংগাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা বেগম।

তিনি এসময় তাদের শারীরিক বিষয়ে খোজ খবর নেন এবং সকলকে মানসিক ভাবে ভেঙে না পড়তে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

এ ছাড়াও লকডাউনে থাকা পরিবারের পাশাপাশি করোনা আক্রান্ত উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের টেকনিশিয়ান সাজ্জাদের বর্তমান সার্বিক শারীরিক খোজ খবর নিয়ে তার জন্য নিত্য প্রয়োজনীয় খাবার সহ একটি নামাজ পড়ার জায়নামাজ ও তাসবিহ উপহার হিসেবে পাঠিয়ে দেন। তিনি মানসিক প্রফুল্ল থাকতে বিভিন্ন উপন্যাস ও গল্পের বই পড়ার জন্য সাজ্জাদকে উপদেশ দেয়ার পাশাপাশি করোনা মোকাবেলাই করণীয় দীক নির্দেশনা প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা বেগম লকডাউনের আওতায় থাকা পরিবারের ও করোনা আক্রান্ত সাজ্জাদ সহ হোম কোয়ারান্টাইনে থাকা সকলকে করোনা মোকাবেলাই অনুপ্রেরণা যোগাতে উপহার সামগ্রীর সাথে বরাবরের মতই একটি চিরকুট পাঠান। যেখানে লেখা ছিল- Happy Quarantine. We will see sunshine together again.

দেখা হয়েছে: 474
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪