|

ইউপি চেয়ারম্যান নান্টু হত্যার খুনীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৮:২৬ অপরাহ্ন | অক্টোবর ২৮, ২০১৮

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ
বরিশালের আগৈলঝাড়া উপজেলার সীমান্তবর্তী জল্লা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু হত্যার ৩৫ দিন অতিবাহিত হলেও হত্যাকান্ডের মূল আসামীরা এখনও ধরাছোঁয়ার বাইরে থাকায় জল্লা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ প্রতি মঙ্গল ও শুক্রবার বিকেলে স্থানীয় কারফা বাজারে লাগাতার মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ চালিয়ে যাচ্ছে।

শুক্রবার বিকেলে কয়েক শ’ নারী-পুরুষের উপস্থিতিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে হত্যাকান্ডের প্রতিবাদ জানিয়ে মূল আসামীদের গ্রেফতারপূর্বক প্রশাসনের কাছে অচিরে এই নৃশংস হত্যাকান্ডের বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের অব: উপ সচিব ননী গোপাল বিশ্বাস, অব: সহ-কৃষি কর্মকর্তা সুভাষ বিশ্বাস, ডা. মিজানুর রহমান, প্রভাষক বঙ্কিম রায়, শিক্ষক স্বদেশ কুমার বিশ্বাস, আওয়ামীলীগ নেতা সমীর মজুমদার, সাবেক ইউপি সদস্য বেলা রানী জয়ধর, যুবলীগ নেতা সুমন সিকদার, মিজানুর রহমান সুমন প্রমুখ।

হত্যাকান্ডে জড়িত মূল হোতাসহ ২১ আসামী এখনও ধরাতে পরে নাই পুলিশ। ওই ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ নান্টু হত্যাকান্ডের বিচারের দাবিতে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

দেখা হয়েছে: 445
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪