|

ইউপি নির্বাচন: মনোনয়ন কিনলেন রুবেল পাটোয়ারী

প্রকাশিতঃ ৬:৫১ অপরাহ্ন | নভেম্বর ২০, ২০২১

ইউপি নির্বাচন: মনোনয়ন কিনলেন রুবেল পাটোয়ারী

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন রুবেল পাটোয়ারী দীর্ঘ কয়েক-বছর ধরে নিজেকে মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ঘোষণা দিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন পুরো ইউনিয়ন জুড়ে।

চতুর্থ দাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে অংশগ্রহণ করতে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ও নির্বাচন কার্যালয় থেকেও মনোনয়নপত্র সংগ্রহ করেন রুবেল পাটোয়ারী।

শনিবার (২০ নভেম্বর) দুপরে লক্ষ্মীপুর জেলা নির্বাচন অফিসের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমানের কাছ থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

জানতে চাইলে, চেয়ারম্যান পদপ্রার্থী রুবেল পাটোয়ারী বলেন, দীর্ঘদিনের স্বপ্ন বাস্তব হতে যাচ্ছে। নিজেকে একজন চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ঘোষণা দিয়ে নয়,সুখে-দুঃখে ইউনিয়নবাসীর সাথে ছাত্র রাজনীতি থেকে কাজ করে যাচ্ছি। একটি মডেল ও বাসযোগ্য ইউনিয়ন পরিষদ উপহার দিতে আমার পথচলা।

দেখা হয়েছে: 194
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪