|

ইডেন কলেজের শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগ আটক ৪

প্রকাশিতঃ ৩:২৫ পূর্বাহ্ন | মার্চ ২৫, ২০১৮

ইডেন-ছাত্রী-শ্লীলতাহানি-Eden College student arrested for molesting

স্টাফ রিপোর্টারঃ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইডেন কলেজের চার শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে রাজধানীর চাঁদনী চক মার্কেটের দুটি দোকানের কর্মচারীদের বিরুদ্ধে। এ ঘটনায় দোকান দুটি’র চার কর্মচারীকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে তাদের আটক করে নিউমার্কেট থানায় আনা হয়।

চাঁদনী চক মার্কেটের দোকান কর্মচারীদের এমন কুকীর্তির বিষয়টি নিশ্চিত করেছেন নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর। তিনি বলেন, শুক্রবার ইডেনের চার শিক্ষার্থী কেনাকাটা করতে চাঁদনী চক মার্কেটে আসেন। তাদের সঙ্গে একজনের মা এবং খালা ছিলেন।

অতিরিক্ত ভীড়ের কারণে মা ও খালা তাদের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যান। পরে মা ও খালা শাহনুর ফেব্রিক্সের সামনে দাঁড়িয়ে তাদের ফোন করে তাদের নিয়ে যেতে বলে। এসময় তারা হাতে থাকা দু’টি বড় কাপড়ের ব্যাগ শাহনুর ফেব্রিক্সের গেটের পাশে রাখেন।

ব্যাগের কারণে দোকানে ক্রেতাদের ঢুকতে সমস্যা হচ্ছে বলে অভিযোগ করে ওই দুই নারীর সঙ্গে খারাপ আচরণ করে দোকানের কর্মচারীরা। এর কিছুক্ষণ পর ওই শিক্ষার্থীরা দোকানে আসলে কর্মচারীদের সঙ্গে তাদের তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে এক কর্মচারী তাদের গায়ে হাত দেয় এবং দীর্ঘক্ষণ অশ্লীল মন্তব্য করে।

শনিবার সকালে নিউ মার্কেট থানায় অভিযোগ করলে চাঁদনী চকে অভিযান চালায় পুলিশ। অভিযানে ওই চার কর্মচারীকে আটক করা হয়। আটককৃতরা হলেন- শাহনুর ফেব্রিক্সের কর্মচারী নজরুল ইসলাম, আল-আমিন এবং আবুল হোসেন। আরেকজন পাশের দোকানের নয়ন।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে জানিয়ে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, ‘ভুক্তভোগী এক ছাত্রীর অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুরে চাঁদনি চক মার্কেটে অভিযান চালিয়ে চার আসামিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।’ তাদের জিজ্ঞাসাবাদ চলছে বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 486
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪