|

ইদুর নিধন করতে গিয়ে মানুষ হত্যা ১৫ কড়া জমি দিয়ে রফা দফা

প্রকাশিতঃ ১২:১৫ পূর্বাহ্ন | মার্চ ০৬, ২০১৮

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর সদর পৌরসভার ১নং ওয়ার্ড বিলাস খান গ্রামে ৪ মার্চ রবিবার রাতে বিদ্যুতের তার পেচিয়ে আবেদ চৌকিদার (৫৫) নামে একজন নিহত হয়।

স্থানীয় সুত্রে জানাযায়, ইদুরের হাত থেকে ইরি ধান ক্ষেত বাচাঁতে প্রতিদিনের মতো রবিবার সন্ধায়ও ধান ক্ষেতের চার পাশে বিদ্যুতের তার দিয়ে লাইন দেয় বিলাস খান গ্রামের আঃ গনি শেখ। রাত ৯টার দিকে ধান ক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় তারে জড়িয়ে যায় আবেদ চোকিদার টের পেয়ে গনি শেখ নিজ ঘর থেকে বাইরে এসে দেখে বিদ্যুতের তারে জড়িয়ে অজ্ঞান হয়ে পরে আছে আবেদ চৌকিদার। অবস্থা খারাপ দেখে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসে স্বজনরা এসময় হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ হত্যার ঘটনার বিষয়ে আবেদ চৌকিদার ও আঃ গনি শেখের আত্নীয় সাত্তার মাদবর বলেন, এ মৃত্যুর ঘটনাটি অনাকাংখিত তাই আবেদ চৌকিদারের তিন ছেলেকে ১৫ কড়া জমি দিয়ে মিমাংসা হয়ে গেছে তারা নিজেরা, এখন লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের আছে। ময়না তদন্ত শেষ হলে নিয়ে এসে মাটি দেওয়া হবে।

এবিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্ম-কর্তা ওসি মোঃ মনিরুজ্জামান মনির বলেন, এ মৃত্যুর ঘটনায় কোনো অভিযোগ আসেনি, অভিযোগ পেলে তদন্ত করে দেখবো।

দেখা হয়েছে: 443
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪