|

ইবির “বি” ইউনিটের ফল প্রকাশিত

প্রকাশিতঃ ৮:৫৫ অপরাহ্ন | নভেম্বর ১৫, ২০১৮

ইবিতে ভর্তি আবেদনের বাকি মাত্র ১ দিন

ইবি প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয় ( ইবি) এর ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেল ৪ টায় উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান-এর নিকট ইউনিটটির ফল হস্তান্তর করা হয়।

‘বি’ ইউনিটের সমন্বয়কারী ও ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি প্রফেসর. ড. মোহা: সাইদুর রহমান, অর্থনীতি বিভাগের সভাপতি প্রফেসর ড. মো: আবু রায়হান, কম্পিউটার সেন্টার-এর পরিচালক প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মন, ইংরেজি বিভাগের প্রফেসর ড. মো: মামুনুর রহমান এসময় সেখানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত ‘বি’ ইউনিটের পরীক্ষায় ১ হাজার ৩৫টি আসনের জন্য আবেদন করেন ২১ হাজার ২২০ জন, যাদের মধ্যে ১৮ হাজার ৮১১ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন এবং ৩ হাজার ৮১০ জন উত্তীর্ণ হয়েছেন। পাশের হার ২০.২৫ শতাংশ।

উল্লেখ্য মেধা ও অপেক্ষমান তালিকায় অবস্থান, বিষয়ভিত্তিক ও মোট প্রাপ্ত নম্বর ইত্যাদি ফলাফল সংক্রান্ত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.iu.ac.bd)-এ পাওয়া যাবে।

দেখা হয়েছে: 524
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪