|

ঝালকাঠিতে ৩৮৫ পিস ইয়াবাসহ যুবক আটক

প্রকাশিতঃ ৩:২০ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৮

ইয়াবাসহ-আটক-Youth arrested with 385 pieces of yawak in Jhalakathi

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে ডিবির অভিযানে ৩৮৫ পিস ইয়াবাসহ মেহেদী হাসান সুমন (২২) নামের এক যুবককে আটক করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে বারোটার দিকে সদর উপজেলার শেষপ্রান্ত বর্ডার এলাকার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের কাঁচাবালিয়ায় অভিযান চালিয়ে তাকে আটক করে ডিবি পুলিশ। মেহেদী হাসান সুমন (২২) ম্যাজিক গাড়ি ড্রাইবার ও উপজেলার বাউকাঠির ফজলুল হকের ছেলে।

জানা গেছে, বিডির পরিদর্শক শফিউল্লা খানের নেতৃত্বে গোপন সংবাদের বৃত্তিতে ঐ ইউনিয়নের চিহৃীত মাদক সম্রাট শিমুল ডাকুয়া (২৮) এর বাড়িতে অভিযান চালিয়ে ৩৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যাবসায়ী শিমুল পালিয়ে গেলেও তার সহযোগি মেহেদী হাসান সুমন (২২) নামের এক যুবককে আটক করা হয়।

পলাতক চিহিৃত মাদক ব্যবসায়ী মাদক সম্রাট শিমুল ডাকুয়া দীর্ঘদিন যাবত ঐ এলাকায় মাদক ব্যবসা করে আসছে। শিমুলের বিরুদ্ধে একাধীক মাদক মামলা রয়েছে সে ঐ ইউনিয়নের শামসুল হক ডাকুয়ার ছেলে।

এ ব্যাপারে ডিবির পরিদর্শক শফিউল্লা খান বলেন, ঝালকাঠি থানায় ডিবি বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করবে। পলাতক আসামী চিহৃীত মাদক সম্রাট শিমুল ডাকুয়াকে গ্রেফতার অভিযান অব্যহত আছে।

দেখা হয়েছে: 378
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪