|

কর্ণফুলীতে সাড়ে ২১ হাজার ইয়াবা উদ্ধার

প্রকাশিতঃ ২:১৩ পূর্বাহ্ন | মার্চ ০৫, ২০১৮

iyaba-ইয়াবা

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম টেকনাফ থেকে রাজশাহী নিয়ে যাওয়ার পথে নগরের কর্ণফুলী থানাধীন মইজ্জারটেকে ১ কোটি ৭ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ২১ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এসময় ইয়াবা বহনকারী মো. আসদার আলীকে (৫০) গ্রেফতার করা হয়।

শনিবার রাত সাড়ে ১১টায় র‌্যাবের স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে পরিচালিত অভিযানে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃত আসামি ও উদ্ধার করা ইয়াবা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মইজ্জারটেক আখতারুজ্জামান চৌধুরী চত্বরের মায়মুনা শফি টাওয়ারের সামনে বিশেষ চেকপোস্ট বসায় র‌্যাব। এক পর্যায়ে রাজশাহীর মতিহার এলাকার কাটাখালী রূপসী ডাঙ্গার হরিয়ান চিনিকল এলাকার আজগর আলীর ছেলে মো. আসদার আলীর (৫০) গতিবিধিতে সন্দেহ হলে তল্লাশি করা হয়। এসময় তার শরীর ও ব্যাগে ২১ হাজার ৫০০ পিস ইয়াবা পাওয়া যায়। এরপর তাকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসদার আলী র‌্যাবকে জানান, ইয়াবাগুলো রাজশাহী এলাকায় সরবরাহের জন্য কক্সবাজারের টেকনাফ থেকে আনা হচ্ছে। এসব ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৭ লাখ ৫০ হাজার টাকা।

দেখা হয়েছে: 369
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪