|

ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা দুই পুলিশ প্রত্যাহার

প্রকাশিতঃ ১:২৫ অপরাহ্ন | মার্চ ২৯, ২০১৮

শার্শা প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় আবারও ইয়াবা ট্যাবলেট দিয়ে এক ব্যবসায়ীকে দোকান থেকে তুলে নেওয়ার চেষ্টায় উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামানসহ দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে চৌগাছা বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুরে পৌর শহরের স্বর্ণপট্টিতে সেনকো জুয়েলার্সের মালিক রবিন সেনের ছেলে রাজন সেন ওরফে বাপ্পির (২৫)কাছে ইয়াবা ট্যাবলেট আছে বলে দোকান থেকে তুলে নেওয়ার চেষ্টা করেন চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান, সহকারী উপ-পরিদর্শক আকবর (এএসআই) এবং কনস্টেবল নাজমুল।

সে সময় চৌগাছা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ইবাদত হোসেন ও যুগ্ম সম্পাদক আজিজুর রহমান এ্যাডমিরালের উপস্থিতিতে কথা কাটাকাটির এক পর্যায়ে এসআই কামরুজ্জামান নিজের পিস্তল বের করেন।

এসময় উত্তেজিত ব্যবসায়ীরা দোকানের গেট বন্ধ করে এসআই কামরুজ্জামানকে আটক করেন। অন্য দু’জন দোকান থেকে বের হয়ে পালিয়ে যান। ঘটনা শুনে ব্যবসায়ীরা ওই দোকান ঘিরে বিক্ষোভ করতে থাকেন।প্রায় দেড় ঘণ্টা পরে চৌগাছা পৌরমেয়র নূর উদ্দিন আল মামুন হিমেলের সহায়তায় এসআই কামরুজ্জামানকে উদ্ধার করা হয়।

চৌগাছা বাজার ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে বাজারে মাইকিং করে চৌগাছা থানার ওসিসহ ঘটনার সঙ্গে সম্পৃক্তদের প্রত্যাহার না করা পর্যন্ত বাজারের সব দোকান অনির্দিষ্ট কালের জন্য বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়।

চৌগাছা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সস্পাদক ইবাদত হোসেন বলেন,চৌগাছা থানার ওসিসহ ঘটনায় সম্পৃক্তদের প্রত্যাহার না করা পর্যন্ত চৌগাছা বাজার অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে।

যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, অন্য একটি রিপোর্টের ভিত্তিতে কনস্টেবল নাজমুলকে ক্লোজড করা হয়েছে। স্বর্ণপট্টির ঘটনায় এসআই কামরুজ্জামানকে প্রত্যাহার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 343
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪