|

ঈশ্বরগঞ্জে অগ্নিকান্ডে ১০লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই

প্রকাশিতঃ ৭:২৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১২, ২০২১

ঈশ্বরগঞ্জে অগ্নিকান্ডে ১০লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক ভয়াবহ অগ্নিকান্ডে দুইটি ঘর নগদ অর্থ সহ প্রায় ১০লাখ টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে।

ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৫টার দিকে মগটুলা ইউনিয়নের উত্তর নাউরি গ্রামের মোস্তফা মিয়ার বাড়িতে এই অগ্নিকান্ড সংঘটিত হয়। ক্ষতিগ্রস্থ পরিবার বর্গের ধারণা রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার পূর্বেই স্থানীয় এলাকাবাসী প্রায় ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

অগ্নিকান্ডে মৃত ফজলুল হকের পুত্র মোস্তফা ও আব্দুল মতিনের দুটি ঘর নগদ ২০হাজার টাকা বিভিন্ন মালামাল সহ প্রায় ১০লক্ষ টাকার সম্পদ পুড়ে ছাই হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার বর্গ ধারণা করছেন। আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন জানান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে ক্ষতির পরিমান নিরূপন করতে বলা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবার বর্গের মাঝে সরকারী সহয়তা প্রদান করা হবে।

দেখা হয়েছে: 499
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪