|

ঈশ্বরগঞ্জে আব্দুল হাকিম স্মরণে দোয়া ও মিলাদ মাহ্ফিল

প্রকাশিতঃ ৮:৪৭ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০২১

ঈশ্বরগঞ্জে আব্দুল হাকিম স্মরণে দোয়া ও মিলাদ মাহ্ফিল

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঈশ্বরগঞ্জ সরকারী কলেজের শরীরচর্চ্চা শিক্ষক আব্দুল হাকিম স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৪ এপ্রিল ২০২১) ঈশ্বরগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হাসেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল।

আব্দুল হাকিমের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ ইউপি চেয়ারম্যান আবু হানিফা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অধ্যক্ষ রফিকুল ইসলাম খান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন-অর-রশিদ, অর্থ বিষয়ক সম্পাদক আবাদুল মতিন, সদস্য সাফির উদ্দিন, এড.হাবিবুল্লাহ মিলন, আব্দুল হাকিমের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার প্রমুখ। উল্লেখ্য যে, আব্দুল হাকিম গত ২২ জানুয়ারি ইন্তেকাল করেন।

দেখা হয়েছে: 274
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪