|

ঈশ্বরগঞ্জে এক নারীকে গণধর্ষণ: গ্রেফতার এক

প্রকাশিতঃ ২:৪৬ অপরাহ্ন | ডিসেম্বর ২৯, ২০২১

এক নারীকে গণধর্ষণ: গ্রেফতার এক

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারীকে গণধর্ষণের অভিযোগে ভিকটিক বাদী হয়ে মঙ্গলবার রাতে ৫জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া। ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর এলাকার দত্তপাড়া গ্রামে।

মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার দত্তপাড়া গ্রামের একাদুল মিয়ার ছেলে জুবায়েদ হোসেন আকাশ (১৯), ফজলুল হকের ছেলে আপন মিয়া (১৯), মৃত শাইজ উদ্দিন মন্ডলের ছেলে জামাল মিয়া (৩২), আকবর আলীর ছেলে বাবু ওরফে হাড্ডি বাবু (৩৩) ও সোহেল মিয়া (৩০) সোমবার রাত ১টার দিকে ভিকটিমের বাড়ির দরজায় ধাক্কা দিয়ে দরজা খুলতে বলে। দরজা খোলার পর জোরপূর্বক তারা ঘরে প্রবেশ করে। পরে ভিকটিমের স্বামীকে ভীতিপ্রদর্শন করে ঘর থেকে বের করে দেয়। তারপর দুর্বিত্তরা ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে।

এজহারে উল্ল্যেখ, ভিকটিম গত দুইমাস ধরে টিএন্ডটি রোডের দত্তপাড়া গ্রামের ১নং আসামী জুবায়েদ হোসেন আকাশের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। ধর্ষণের বিষয়টি স্থানীয় মাতাব্বরদের অবহিত করে থানায় মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া জানান, এ ঘটনায় ১নং আসামি জুবায়েদ হোসেন আকাশকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 168
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪